১৩ই ডিসেম্বর, ২০১৭ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | দুপুর ১:৩০
Home / নির্বাচিত খবর / নীলফামারীতে বিদ্যালয়ের কমিটি গঠন নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে ১২ জন আহত

নীলফামারীতে বিদ্যালয়ের কমিটি গঠন নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে ১২ জন আহত

 

মোঃ আইয়ুব আলী, নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর কিশোরগঞ্জ রণচন্ডি ইউনিয়নের রণচন্ডি কুঠিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহ কমপক্ষে ১২ জন আহত হয়েছে। আহতদের আট জনের অবস্থা আশংঙ্কাজনক হলে তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

অভিযোগ ও সরেজমিনে গিয়ে জানা যায়, বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকাল ৯ টায় রণচন্ডি কুঠিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচনের জন্য একজন বিদ্যুৎসাহী সদস্য ও একজন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক কমিটিতে অন্তরভুক্ত করা নিয়ে প্রধান শিক্ষক ভুপেন চন্দ্র রায় ও সহকারী শিক্ষক জোগেস চন্দ্রের মধ্যে কথা কাটাকাটির এক পযার্য়ে সংঘর্ষ বেঁধে যায়। এতে উভয় পক্ষের ১২ জন আহত হয়েছে।

আহতরা হলেন ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভুপেন চন্দ্র(৬০), জুয়েল মিয়া (৩০), তপন (৩২), হেমোবালা (৪০), ভরত চন্দ্র রায় (৫০), গোপাল চন্দ্র রায় (১৯), ক্ষিরোত চন্দ্র (২৬) ও কুঠিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জোগেস চন্দ্র রায়( ৫৫), সুবাশ চন্দ্র রায় (৬০), সুনিল চন্দ্র রায় (৪৫) ও শোকেশ চন্দ্র রায় (৪৮)। এদের মধ্যে আটজনের অবস্থা আশংঙ্খাজনক হওয়ায় তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্যের মেডিকেল অফিসার ডাঃ সুজাত শরীফ জেমস বলেন,আহতদের মধ্যে আটজনের অবস্থা আশংঙ্খাজনক হওয়ায় তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপালালে রেফার করা হয়েছে।কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বজলুর রশিদ বলেন, ঘটনাটি আমি শুনেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহণ করা হবে।

কিউএনবি/রেশমা/১২ই অক্টোবর, ২০১৭ ইং/দুপুর ২:৫৭

Related posts: