২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:২৫

কক্সবাজারে বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত ২

 

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ঈদগাঁওর ইসলামাবাদ খোদাইবাড়ি রাস্তার মাথা এলাকায় সৌদিয়া পরিবহনের বাস ও ইজিবাইকের (টমটম) সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।

এদের মধ্যে একজন টমটমচালক ও অপরজন যাত্রী। এ ঘটনায় আরও কয়েকজন আহত হয়েছেন। মঙ্গলবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত বাস ও টমটম জব্দ করেছে হাইওয়ে পুলিশ।

নিহতরা হলেন- কক্সবাজারের রামুর রশিদ নগর নতুনবাজার এলাকার ওলামিয়ার ছেলে টমটমচালক আবদু রশিদ (২৬), একই উপজেলার ঈদগড়ের ঠুডারবিল এলাকার মৃত আমির হোনের ছেলে বর্তমান কক্সবাজার সদরের ঈদগাঁওর কানিয়ারছড়া বাসিন্দা নুরুল হক (৫৫)। এ ঘটনায় আহত অপর টমটম যাত্রীর পরিচয় কেউ দিতে পারেননি।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. খাইরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে ডুলহাজারা মালুমঘাট হাইওয়ে পুলিশকে খবর দেয়া হয়। নিহতদের সুরহতাল রিপোর্ট করে অভিযোগ না করার কথা বলে পরিবারের সদস্যরা মরদেহগুলো নিয়ে গেছে।

ডুলাহাজারা মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ভারপ্রাপ্ত) উপ-পরিদর্শক (এসআই) সেলিম মিয়া জানান, দুর্ঘটনার পরই বাসটি দ্রুত পালিয়ে যায়। ধাওয়া করে চকরিয়া বাস টার্মিনাল থেকে বাসটি ও দুর্ঘটনাস্থল থেকে টমটমটি জব্দ করে ফাঁড়িতে নেয়া হয়েছে।

 

কিউ এন বি /রিয়াদ /১০ই অক্টোবর, ২০১৭ ইং/বিকাল ৪:৪৩