২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১০:১২

টাঙ্গাইলের ঘাটাইলে পরকীয়ার জের ধরে প্রবাসীর স্ত্রী খুন

টাঙ্গাইল সংবাদদাতা  : রবিবার টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা দিঘর ইউনিয়নের টেগুরিয়া গ্রামে পরকীয়ার জের নাহারুবেগম(৩০) এক গৃহ বধু খুন হয়েছে।সে প্রবাসী গফুর এর স্ত্রী । পুলিশ,খুনের সাথে জড়িত থাকার সন্দেহে বাবুর আলীর স্ত্রী নাজমা বেগম(৩০) আটক করেছ ।লাশ উদ্বার করে মর্গে পাঠিয়েছে ।

নিহতের জা বিলকিস ও পুলিশ জানায় ,টেগুরিয়া গ্রামের গফুর মিয়া দির্ঘদিন যাবৎ বিদেশ থাকার সুবাধে একই গ্রামের প্রতিবেশি চাচা শ্বশুর বাবুর আলীর সাথে অবৈধ সম্পর্ক গড়ে উঠে ।শনিবার রাতে নাহারু বেগম প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলে বাবুর গোপনে ঘরে ঢুকে  নগদ টাকা ও মোবাইল  নিয়ে যাওয়ার সময় নগদ এক লক্ষ টাকা দাবি করে বের হয়ে যায়  ।পরে রবিবার সকাল ৯টার পর টাকা ও মোবাইল আনতে ঐ মহিলা বাবুর ্আলীর বাড়িতে যায় । এসময় তাদের মাঝ লেন দেন নিয়ে বাবুর আলী তার স্ত্রী নাজমা বেগম এর নাহারু বেগম এর সাথে বছচা হয়।এক পর্যায় তারা দুজনে নাহারু বেগম পিটিয়ে হত্যা করে তার বসত ঘরের এক কোনে ময়লা আবর্জনা দিয়ে ঢেকে রাখে। নিহতের ছেলে  বাবলু (১০)মাকে খুজে না পেয়ে কয়েক দফায় বাবুর আলির বাড়ি খুজতে গেলেও তারা অস্বীকার করে । পরে বাবুর আলী খুন করার বিষয় টি জানাজানি হলে স্থানীয় ইউপি সদস্য নুরুল ইসলাম থানা পুলিশ কে খবর দেয় । পুলিশ বাবুর আলির স্ত্রী কে আটক করলে খুনের সত্যতা বেড়িয়ে আসে ।

এ ব্যপারে মৃতার বড় ভাই আলহাজ বাদী হয়ে সোমবার বিকালে ঘাটাইল থানায় হত্যা মামলা দায়ের করে ।

ঘাটাইল পুলিশের উপপরিদর্শক  (এসআই) আব্দুল মান্নান জানান মামলার তদন্ত চলছে দোষীকে অবশ্যই আইনের আওতায় এনে শাস্তি প্রদান করা হবে ।

 

 

 

কিউএনবি/খায়রুজ্জামান/৯ই অক্টোবর ,২০১৭ ইং/সন্ধ্যা ৭:২০