১৬ই নভেম্বর, ২০১৮ ইং | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:৫০

ময়মনসিংহে জাপা নেতার বাসা, দোকান ভাংচুর ও  রাউন্ড গুলি বর্ষন

লুৎফুন্নাহার রুমা,  ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ নগরীর ধোপাখোলা এলাকায় জাপা নেতার বাসাসহ দোকান ঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে দুর্বৃত্তরা। এসময় ৭ রাউন্ড ফাঁকা গুলি বর্ষন ও ৩টি ককটেল ফাটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করেছে সন্তাসীরা। তবে এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।


শনিবার ( ৭ অক্টোবর ) দুপুর ১টার দিকে নগরীর ধোপাখোলা এলাকায় সন্ত্রাসীরা এ হামলা চালায়।
পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


স্থানীয়রা জানায়, নগরীর ধোপাখোলা এলাকায় জাপা নেতা হারুনের বাসা ও নয়ন ফ্রিজ সার্ভিসিং সেন্টারসহ একটি হোটেলে অতর্কিত হামলা চালায় জামাল ও লিটনের ভাড়া টিয়া সন্ত্রাসী বাহিনী। তখন সন্ত্রাসীরা বাসাসহ দুটি দোকান ভাংচুর করে নগদ টাকাসহ প্রায় ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি করে বলে জানা গেছে।


এদিকে মহানগর যুবসংহতির আহব্বায়ক হাজী হারুন অর রশিদ অভিযোগ করে বলেন, দীর্ঘ দিন ধরে পাশে দোকানের মালিক সৈয়দ আশরাফ উদ্দিন জামাল ও নূরুজ্জামান লিটনের সঙ্গে বিরোধ চলে আসিছল। একপর্যায়ে জামাল ও লিটন আমার কাছে ৫০ লাক্ষ টাকা চাদা দাবী করে।

টাকা না দেয়ায় শনিবার দুপুরে বাসায় ও দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও নগদ অর্থসহ লুটপাট করে নিয়ে যায়। তিনি আরও জানান, ভাংচুর কারার সময় সন্ত্রসীরা ৭ রাউন্ড ফাকা গুলি বর্ষন ও ৩ টি ককটেল বিষ্ফোরন করেন।


এবিষয়ে ৩ নং ফাড়িঁর অফিসার ইনচার্জ ( ওসি) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভাংচুরের ঘটনা ঘটেছে। কিন্তু গুলি বর্ষন ও ককটেল ফাটানোর কথা শুনেছি। পুলিশ পাঠানোর পর পরিস্থিতি এখন নিয়ন্ত্রনে আছে।


তিি ্রও বলেন, হারুন ও জামাল গংদের সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। সেই জমিকে কেন্দ্র করেই এ হামলার ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি বলে জানান ওসি।

কিউ এন বি /রিয়াদ /৭ই অক্টোবর, ২০১৭ ইং/বিকাল ৫:৩১