২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:৪৯

পাঁচশ টাকার জন্য শিশুকে কুপিয়ে জখম

 

ডেস্ক নিউজ : মৌলভীবাজারের বড়লেখায় সামিল উদ্দিন (৭) নামে প্রথম শ্রেণির এক স্কুলছাত্রকে কুপিয়ে মাছুম আহমদ ও বিলাল নামে দুই যুবক ৫শ টাকা ছিনিয়ে নিয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে বিলালকে গ্রেপ্তার করে। বুধবার পুলিশ আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করেছে। গুরুতর আহত সামিলকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

 
থানা পুলিশ ও আদালত সূত্রে জানা গেছে, ঘোলসা গ্রামের আরজান আলীর ছেলে স্থানীয় প্রাইমারি স্কুলের প্রথম শ্রেণির ছাত্র সামিল উদ্দিন। প্রতিবেশী হাজেরা বেগম মঙ্গলবার সন্ধ্যায় মোবাইল ফোনে ফ্লেক্সিলোডের জন্য সামিলকে ৫শ টাকা দিয়ে দোকানে পাঠান। দোকানে পৌঁছার আগেই গ্রামের মাসুম ও বিলাল ধারালো ব্লেড ও ছুরি দিয়ে সামিলকে কুপিয়ে টাকা ছিনিয়ে নেয়।
 
খবর পেয়ে থানার এসআই জাহাঙ্গীর আলম অভিযান চালিয়ে বিলালকে গ্রেফতার করে গতকাল আদালতে পাঠায়। পরে আদালতে আসামির জামিন আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে প্রেরণ করেন।
 
এ দিকে গুরুতর আহত অবস্থায় সামিলকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
থানার ওসি মুহাম্মদ সহিদুর রহমান জানান, এ ঘটনায় আহত শিশুর মামা জয়নাল উদ্দিন থানায় মামলা করেছেন।
কিউএনবি/রেশমা/৫ই অক্টোবর, ২০১৭ ইং/সকাল ৮:৪৮