১৭ই জুন, ২০১৯ ইং | ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ২:৫০

নীলফামারী পুলিশ লাইন্স একাডেমিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

মোঃ আইয়ুব আলী নীলফামারীঃ
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে নীলফামারী পুলিশ লাইন্স একাডেমিরতে। সোমবার (২৯ ফেব্রুয়ারি) দিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী পুলিশ সুপার ও একাডেমির সভাপতি জাকীর হোসেন খাঁন।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ছাত্র/ছাত্রীরা ৪২টি ইভেন্টে অংশ গ্রহন করেন। প্রত্যেকটি খেলায় তিনজন বিজয়ীকে পুরস্কৃত করা হয়। পরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি নীলফামারী পুলিশ সুপার জাকীর হোসেন খাঁন।
অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক কবুতর উড়িয়ে ক্রীড়াসুচি উদ্বোধন করেন। একাডেমির প্রধান শিক্ষক ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সভাপতি প্রহলাদ চন্দ্র দাসের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির হিসেবে বক্তব্য দেন পুলিশ নারী কল্যান সমিতির (পুনাক) সভানেত্রী রুমানা নাহিদ, লেঃ কর্নেল(অবঃ) মোশারফ হোসেন, সাবেক অধ্যক্ষ গৌরঙ্গ চন্দ্র সরকার, চেয়ারম্যান হাফিজুর রশিদ মঞ্জু, অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ হোসেন, সহকারী পুলিশ সুপার (সদর) জাকারিয়া রহমান, এএসপি সদর সার্কেল ফিরোজ কবির ও সদর থানার ওসি শাহাজান পাশা সহ আর অনেকে।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সাংবাদিক, গন্যমান্য ব্যক্তিবর্গ শিক্ষার্থী ও অভিভাবকগন উপস্থিত ছিলেন।

A.H.R-6

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial