১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৮:৩৯

শিশুকে ধর্ষণের পর ৭০ টাকা ধরিয়ে দেন দুলাভাই!

 

ডেস্কনিউজঃ খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় এক শিশুকে (১০) ধর্ষণের অভিযোগে তার দুলাভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার মেরুং ইউনিয়নে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় দীঘিনালা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। ঘটনার শিকার শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য আজ বুধবার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আসামি মো. মনির হোসেনকে (২৩) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই শিশু আসামি মনিরের চাচাতো শ্যালিকা। শিশুটির বাবা আট বছর আগে মারা যায়। এরপর তার মা আবার বিয়ে করে দ্বিতীয় স্বামীর সঙ্গে থাকছেন। শিশুটি তাঁর বড় বোনের বাড়িতে থাকত।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মনির বিভিন্ন প্রলোভন দেখিয়ে আগেও শিশুটিকে দুইবার ধর্ষণ করেন। লোকলজ্জার ভয়ে তখন ঘটনা কাউকে জানায়নি। সর্বশেষ গতকাল মঙ্গলবার সন্ধ্যায় মনির শিশুটিকে নিজ বাড়িতে ডেকে নিয়ে খালি ঘরে আবার ধর্ষণ করেন। এরপর শিশুটিকে কিছু খাওয়ার জন্য তাঁর হাতে ৭০ টাকা ধরিয়ে দেন। তাৎক্ষণিক বিষয়টি জানতে পারেন প্রতিবেশীরা। তাঁরা ঘর থেকেই মনিরকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দীঘিনালা থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাটোয়ারী জানান, ধর্ষণের ঘটনায় শিশুটির খালু বাদী হয়ে দুলাভাই মনির হোসেনকে আসামি করে থানায় মামলা করেছেন। মনিরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

 

কিউএনবি/বিপুল/৪ঠা অক্টোবর, ২০১৭ ইং/