২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:২৮

গাজীপুরে কিশোরের লাশ উদ্ধার, ভাইসহ তিনজন আটক

 

গাজীপুরের কাশিমপুরের বাগবাড়ী এলাকায় নিখোঁজের প্রায় এক মাস পর এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে ওই কিশোরের এক সহোদরসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

ওই কিশোরের নাম সাইদুল ইসলাম। সে গাজীপুর সিটি করপোরেশনের শৈলডুবি এলাকার সিরাজুল ইসলামের ছেলে। ময়নাতদন্তের জন্য তার লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

আটক তিনজন হলো সাইদুল ইসলামের ভাই সাইফুল ইসলাম, মনির ও হাসান।

গাজীপুরের চক্রবর্তী পুলিশ ফাঁড়ির ইনচার্জ হারুন অর রশীদ জানান, সাইদুল ইসলাম কাশিমপুর এলাকায় নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট বিক্রি করত। এক হাজার ইয়াবা ট্যাবলেট আছে জানতে পেরে গত ৮ সেপ্টেম্বর সাইদুলকে মোবাইল ফোনে বাগবাড়ী এলাকায় ডেকে নেয় হাসান। পরে ইয়াবা ট্যাবলেট নিয়ে বাকবিতণ্ডার জেরে সাইফুলকে ছুরিকাঘাত করে হত্যা করে লাশ ওই এলাকার জঙ্গলে ফেলে দেয় হাসান ও তার সহযোগী। এ ঘটনার দুদিন পর সাইদুলের খালাতো ভাই আবু বকর সিদ্দিক জয়দেবপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

পুলিশের এই কর্মকর্তা আরো জানান, ঘটনার তদন্তে নেমে মোবাইল ফোন ট্র্যাক করে পুলিশ প্রথমে হাসানকে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী মঙ্গলবার রাতে বাগবাড়ী জঙ্গল থেকে সাইদুলের লাশ উদ্ধার ও অপর দুজন সাইফুল ও মনিরকে আটক করা হয়।

 

কিউ এন বি /রিয়াদ /৪ঠা অক্টোবর, ২০১৭ ই/বিকাল ৫:৩৬