১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৪:৩০

সিরাজগঞ্জ-৬ আসনে বিএনপির মনোনয়ন লাভে শফিকুল ইসলাম সালামের ব্যপক প্রচারণা

 

শফিকুল ইসলাম ছালাম, এমবিএ

 

ডেস্কনিউজঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৬, শাহ্জাদপুর আসন থেকে বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশী সিএমএ অধ্যায়নরত শফিকুল ইসলাম ছালাম,এমবিএ । সাবেক এই ছাত্রনেতা প্রথমতঃ সকলের যোগাযোগ এর মাধ্যমে এমপি নির্বাচনে অংশগ্রহণ করবেন বলে ঘোষণা দেন ।

শাহ্জাদপুরবাসীর ব্যাপক সাড়া পাওয়ায় শাহজাদপুরে বিভিন্ন এলাকায় ঈদ শুভেচ্ছা সম্বলিত পোষ্টারে ছেয়ে ফেলেন । ঈদের রেশ কাটতে না কাটতেই যখনি পাড়া মহল্লায় বিভিন্ন চা-ষ্টলে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা আর ঠিক তখনই শাহ্জাদপুর বিএনপির অংগসংগঠনের নেতা কর্মীদের অনুপ্রেরণায় ব্যপক গণ সংযোগের মাধ্যমে পাড়া মহল্লায় ব্যস্ত সময় পারছেন গণ মানুষের তরূন এই নেতা শফিকুল ইসলাম ছালাম।

মানুষের দ্বারে দ্বারে যেয়ে ধানের শীষ প্রতীকে নিজের ব্যাপারে রায় দেয়ার জন্য সরাসরি জনসাধারণের সাথে সম্পৃক্ত হওয়ার জন্য সার্বক্ষণিক যোগাযোগ করছেন । তারই আলোকে পাড়া মহল্লাসহ সিরাজগঞ্জ-৬ শাহ্জাদপুর নির্বাচনী এলাকা সহ জন সাধারণের মাঝে ব্যাপক আলোড়ন সৃষ্টি করতে সক্ষম হয়েছে এই নেতা ।

যারপ্রেক্ষিতে এই আসনে ধানের শীষের আধিপত্যই বেশী বলে মনে করছেন মাঠ পর্যায়ের রাজনৈতিক পর্যবেক্ষক ও বিশ্লেষকরা । নিজেকে ধানের শীষ পরিবারের অরিজিনাল ও অত্যন্ত যোগ্য নেতা হিসাবে দাবী করছেন তরুণ এই নেতা । সর্বোপরি বিএনপির এই আসনটি দেশ নেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক জিয়াকে উপহার দিবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন তরুণ প্রজন্মের এই নেতা। ফলশ্রুতিতে পাড়া মহল্লাসহ সিরাজগঞ্জ-৬,  শাহ্জাদপুর নির্বাচনী এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি করতে সক্ষম হয়েছেন নতুন প্রজন্মসহ সকলের প্রাণ প্রিয় ত্যাগী এই নেতা ।

 

 

কিউএনবি/তানভীর /৩রা অক্টোবর, ২০১৭ ইং/ দুপুর ২:৪০