১৯শে জুন, ২০১৯ ইং | ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১:১৪

গাজীপুরে ৩ জামায়াত নেতা গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর জেলা জামায়াতের সাধারণ সম্পাদকসহ তিন জামায়াত নেতাকে গ্রেপ্তার করেছে গাজীপুর অ্যান্টি টেররিজম ইউনিট। এ সময় তাদের কাছ থেকে ১১টি পেট্রোল বোমা, পাঁচটি ককটেল ও জিহাদি বই উদ্ধার করা হয়।

রবিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানান পুলিশ সুপার হারুন অর রশিদ।

গ্রেফতারকৃতরা হলেন- গাজীপুর মহানগরীর যোগিতলা এলাকার লেহাজ উদ্দিনের ছেলে ও জেলা জামায়াতের সাধারণ সম্পাদক মুহাম্মদ হোসেন আলী, ফরিদপুরের কোতয়ালী থানার পশ্চিম খাবাসপুর গ্রামের মৃত সামসুদ্দিনের ছেলে ও জেলা জামায়াতের সাধারণ সম্পাদক মো. বদরুদ্দিন এবং একই এলাকার গেন্দু মোল্লার ছেলে ও ফরিদপুর সিটি কলেজ জামায়াতের সাধারণ সম্পাদক ওহাব আলী। তাদের বিরুদ্ধে জয়দেবপুর থানায় নাশকতার পরিকল্পনার অভিযোগে মামলা হয়েছে।

পুলিশ সুপার মো. হারুন অর রশিদ জানান, কয়েকটি জেলার জামায়াতের সভাপতি সম্পাদকসহ নেতাকর্মীরা সারাদেশে একযোগে নাশকতার পরিকল্পনা করার লক্ষে সমবেত হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে গাজীপুর এন্টি টেররিজম ইউনিট বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে মহানগরীর রাজবাড়ীর সামনে সিএনজি স্টেশন এলাকা থেকে তিন জামায়াত নেতাকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে এসময় তাদের কাছ থেকে ১১টি পেট্রোল বোমা, ৫টি ককটেল ও জিহাদি বই উদ্ধার করা হয়।

 

 

কিউএনবি/খায়রুজ্জামান/১লা অক্টোবর ,২০১৭ ইং/ রাত ৮:৪৯

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial