১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং | ৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:২৫

পিরোজপুরে আ’লীগ নেতার বাড়িতে আগুন দেয়ার চেষ্টা

মোঃ মামুন হোসেন পিরোজপুরঃ পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সাবেক পৌর কাউন্সিলর আনোয়ারুল কবীর সিকদারের বাড়িতে আগুন  দেওয়ার চেষ্টা চালানো হয় বলে অভিযোগ পাওয়া গেছে। এতে কাউন্সিলর আনোয়ার সিকদার দগ্ধ হন।

রবিবার রাত ১০টার দিকে এ ঘটনা  ঘটে বলে জানা যায়। অগ্নিদগ্ধ আনোয়ার সিকদারকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 আনোয়ারের ভাগ্নে আমিনুল ইসলাম বাবু জানান, “আমার মামা কাজ শেষে রবিবার রাত ১০টার দিকে বাড়ি ফেরেন। এসময় তিনি বাড়ির পিছনে বেড়ার কাছে লোকজনের কথা শুনতে পান। এগিয়ে গিয়ে দেখতে পান কাউন্সিলর আ. ছালাম এর ছেলে অন্তু তার সহযোগীদের বলছে কেরোসিন ঢাল। এসময় অন্তুর সঙ্গের লোকজন বেড়ায় কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয়। তখন তিনি চিৎকার করে এগিয়ে গেলে অন্তু লোহার পাইপ দিয়ে তাকে আঘাত করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী এগিয়ে এসে আগুন নিভিয়ে ফেলে”
পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশির রঞ্জন অধিকারী  জানান, আনোয়ার সিকদারের দু’হাত পুড়ে গেছে। এছাড়া তিনি পায়ে আঘাত পেয়েছেন।
আনোয়ার সিকদারের  বাড়িতে আগুন লাগানোর অভিযোগের বিষয়ে অন্তুর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে না পেয়ে তার বাবা ৬ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আ. ছালাম মধুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “এই  অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। নির্বাচনে আমার সাথে হেরে তিনি আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য এসব করেছেন”
পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ উজ জামান জানান, খবর পেয়ে সঙ্গে সঙ্গে এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি এখন শান্ত।
কুইকনিউজবিডি.কম/টিআর/১৬.০৫.২০১৬/১৯:৫০