১৬ই নভেম্বর, ২০১৮ ইং | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১১:২৭

সাবেক ছাত্রনেতা গ্রেফতারের প্রতিবাদে পরিবারের সাংবাদিক সম্মেলন

নিউজ ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার সাবেক ছাত্রনেতা মোহাঃ গোলাম জাকারিয়াকে কোর্ট চত্ত্বর থেকে অন্যায়ভাবে গ্রেফতারের প্রতিবাদে পরিবারের সাংবাদিক সম্মেলন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চাঁপাইনবাবগঞ্জ শহর শাখার সাবেক অফিস সম্পাদক মোহাঃ গোলাম জাকারিয়াকে গতকাল হাজিরা দিয়ে বের হওয়ার সময় কোর্ট চত্ত্বর থেকে সাদা পোষাকে আইনশৃংখলা বাহিনী কর্তৃক আটকের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেন আটককৃত জাকারিয়ার পরিবারের সদস্যরা।

বৃহস্পতিবার সকাল ১১:০০ টায় তাদের নিজস্ব বাসভনে এই সাংবাদিক সম্মেলন করেন তারা। এতে জাকারিয়ার পিতা মাও. মোহাঃ সাদিকুল ইসলাম তার লিখিত বক্তব্যে বলেন- তার সেজো ছেলে মোহাঃ জাকারিয়া গতকাল (বুধবার) সকাল ৯:৩০ মিনিটে পূর্বে জামিন থাকা মামলার হাজিরা দিতে চাঁপাইনবাবগঞ্জ কোর্টে যায়, এবং দুপুর ১২:৩০ মিনিটে কোর্ট থেকে বের হওয়ার সময় সাদা পোষাকে থাকা আইনশৃংখলা বাহিনীর সসদ্যরা তাকে আটক করেন।

কিন্তু আটকের পর থেকে এখন পর্যন্ত বিভন্ন ভাবে প্রশাসনের  সাথে যোগাগোগ করা হলেও এবারে তারা কোনো ধরণের তথ্য দিচ্ছেন না। তিনি আরো বলেন- আমার ছেলে বর্তমানে পূর্বের সকল মামলায় আদালত কর্তৃক জামিনে আছে এবং তার নামে কোনো প্রাকার ওয়ারেন্ট নাই। অথচ আইন শৃংখলা বাহিনী সম্পূর্ণ বেআইনি ভাবে আমার ছেলেকে আটক করে রেখেছে যা পুলিশ রেগুলেটরী আইনেও অবৈধ। তাই আইনের প্রতি শ্রদ্ধা রেখে আমাদের জাকারিয়াকে নিঃশর্তভাবে দ্রুত আমাদের মাঝে ফিরিয়ে দেওয়ার জন্য আইন শৃংখলা বাহিনীর প্রতি বিনীতভাবে আহবান করছি এবং সেই সাথে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

উক্ত সাংবাদিক সম্মেলনে জাকারিয়ার পিতা ছাড়াও উপস্থিত ছিলেন তার মা এবং ছোট বোন।

কিউএনবি/খায়রুজ্জামান/২৮শে সেপ্টেম্বর ,২০১৭ ইং/রাত ৯:২০