১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:১০

গাজীপুরের কাপাসিয়ায় আ.লীগের সংঘর্ষে ৮ জন আহত

এম এ আজিজ, গাজীপুর : গাজীপুরের কাপাসিয়ায় গতকাল সন্ধ্যায় পুজা মন্ডপ পরিদর্শনকালে আওয়ামীলীগ ও কৃষকলীগের দুই গ্রুপের রাস্তা অতিক্রম করাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় কয়েকটি মোটর সাইকেল ভাংচুর ও ৭/৮ জন আহত হয়েছে। ঘটনার সময় স্থানীয় সংসদ সদস্য সিমিন হোসেন রিমি ও বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোতাহার হোসেন মোল্লা উপস্থিত ছিলেন।

শিল্পপতি আলম আহমেদ জানান, গতকাল বাংলাদেশ কৃষকলীগের উদ্যোগে বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শণের কর্মসূচী ছিল। কৃষকলীগের সভাপতি মোঃ মোতাহার হোসেন মোল্লার নেতৃত্বে উপজেলার এগারো ইউনিয়নের কৃষকলীগের নেতা-কমীদের একটি বহর নিয়ে দিনব্যাপী বিভিন্ন এলাকার পূজা মন্ডপ পরিদর্শণ শেষে সনমানিয়ায় আমার নিজ বাড়ীতে ফিরছিলাম। কয়েক শত নেতাকর্মীর এ বহরটি সনমানিয়া ইউনিয়নের আড়াল বাজার এলাকায় পৌঁছলে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা তাদের বাঁধা প্রদান করে এবং অতর্কিত হামলা চালায়। এতে সদর ইউনিয়ন কৃষকলীগ সভাপতি শাকিল হাসান, ঘাগটিয়া ইউনিয়ন কৃষকলীগ সাধারণ সম্পাদক আব্দুল মালেক মোল্লাসহ ৭/৮ জন আহত হয় এবং কয়েকটি মোটার সাইকেল ভাংচুর করা হয়।

কাপাসিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউর রহমান লস্কর মিঠু জানান, গতকাল সন্ধ্যায় স্থানীয় সংসদ সদস্য সিমিন হোসেন রিমি উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিশাল বহর নিয়ে পুজা মন্ডপ পরিদর্শনে বের হন। বিভিন্ন পূর্জা মন্ডপ পরিদর্শণ শেষে দক্ষিণগাও থেকে কড়িহাতা ইউনিয়নে আসার পথে আড়াল বাজার এলাকায় কেন্দ্রীয় কৃষকলীগ সভাপতি মোতাহার হোসেন মোল্লার নেতৃত্বে কৃষকলীগের অপর একটি বহরের মুখোমুখি হয়। এসময় তারা রিমি আপার গাড়ীবহর থামিয়ে নিজেরা আগে যেতে চায়। এ নিয়ে উভয়পক্ষে বাকবিতন্ডা হয়। পরে নেতৃবৃন্ধের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। তবে কোন সংঘর্ষ বা ভাংচুরের ঘটনা ঘটেনি।

 

কিউএনবি/তানভীর/২৮শে সেপ্টেম্বর, ২০১৭ ইং /বিকাল ৩:৪৮