২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ২:৪৬

চাঁপাইনবাবগঞ্জ ভোলাহাটে আলীগের এমপি মনোনয়ন প্রত্যাশি কাদেরের পূজামন্ডপ পরিদর্শণ

ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের আলীগ থেকে এমপি মনোনয়ন প্রত্যাশিত নাচোল উপজেলা আলীগ শাখার সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের বুধবার ভোলাহাটের শারদীয় দূর্গা পূজার মন্ডপ পরিদর্শণ করে হিন্দ সম্প্রদায়ের খোঁজ-খবর নেন। তার সাথে সহশ্রধীক আলীগ নেতাকর্মী সমর্থক নিয়ে বিশাল মোটরসাইকেল শো-ডাউন দিয়ে উপজেলার মুশরীভূজা ও বাহাদুরগঞ্জ তেলীপাড়া শারদীয় দূর্গা পূজামন্ডপ পরিদর্শণ করেন।

তিনি সকাল ১০টায় ভোলাহাট উপজেলায় পূজামন্ডপ পরিদর্শন কালে পূজা কমিটির দায়িত্বশীল ব্যক্তিদের সাথে মতবিনিময় করেন এবং পূজার বিষয়ে কোন অনিয়ম বা সমস্যা আছে কি না খোঁজ-খবর নেন।

এ সময় ভোলাহাট উপজেলা শাখার কোষাধ্যক্ষ ও চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সদস্য পিয়ার জাহান, দলদলী ইউপি আলীগ শাখার সভাপতি(ভারপ্রাপ্ত) মোস্তাফিজুর রহমান বাচ্চু, উপজেলা ছাত্রলীগ শাখার সাধারণ সম্পাদক তোহিদুল ইসলাম ডালিম, গোহালবাড়ী ইউপি আলীগ সভাপতি আব্দুল মতিন, সাধারণ সম্পাদক নিয়ামত আলী, চাঁপাইনবাবগঞ্জ জেলা আলীগ নেতা নজরুল ইসলাম, নাচোল উপজেলা আলীগ সাংগঠনিক সম্পাদক মফিজুদ্দিন, আলীগ নেতা রফিকুল ইসলাম, আলীগ নেতা ও সাবেক নাচোল পৌর কাউন্সিলার কাবুল হোসেনসহ সহশ্রধীক নেতাকর্মী এ সময় উপস্থিত ছিলেন।

তিনি পূজামন্ডপ ছাড়াও উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

কিউএনবি/খায়রুজ্জামান/২৭শে সেপ্টেম্বর ,২০১৭ ইং/সন্ধ্যা ৬:০০