১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৩:৩১

ফরিদপুরে বাসের চাপায় তিনজন নিহত

 

ডেস্কনিউজঃ ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের ভবকদিয়া এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় তিনজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে সাতজন। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার জেলার নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের ভবকদিয়া বাজার এলাকায় এই ঘটনা ঘটে। এদিকে এ ঘটনায় স্থানীয় বাসিন্দারা ঢাকা-বরিশাল মহাসড়ক যান চলাচল বন্ধ করে রাখে।

ডাঙ্গী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ জানিয়েছেন, বেলা ১১টার সময় বরিশাল থেকে ছেড়ে আসা সোনারতরী পরিবহনের একটি বাস হঠাৎ করে ভবকদিয়া বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। তিনি বলেন, ওই বাসের যাত্রীরা জানিয়েছেন, চালক মোবাইলে কথা বলছিল। এই কারণেই হয়তো বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়।

আবুল কালাম আজাদ আরো জানান, এ সময় বাসের চাপায় রাস্তার পাশে থাকা তিন ব্যক্তি নিহত হন।  নিহতরা হলেন ওয়াজেদ চোকদার (৬৫), রাকিবুল হাসান (২৫) ও মেহেরুন নেছা (৫৫)। তাঁরা ডাঙ্গী ইউনিয়নের বাসিন্দা বলে জানান ওই চেয়ারম্যান। দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ, নগরকান্দা থানার পুলিশ, ফায়ার সার্ভিস কর্মীসহ স্থানীয়রা উদ্ধারকাজ শুরু করে।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এফ এম নাসিম জানান, বরিশাল থেকে ঢাকাগামী সোনারতরী পরিবহনটি (ঢাকা মেট্রো- ১৪-৬৮১২) ফরিদপুরের ভবকদিয়া নামক এলাকায় এলে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুজন ও হাসপাতালে নেওয়ার পথে একজন মারা যান। 

 

কিউএনবি/ তানভীর /২৬শে সেপ্টেম্বর ,২০১৭ ইং/সন্ধ্যা ৭:৫৮