১৮ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ৬ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:০৩

শেরপুরে ধানক্ষেতে ঘাস কাটতে গিয়ে বিদ্যুৎস্পর্শে একজনের মৃত্যু

 

 

লুৎফুন্নাহার রুমা ময়মনসিংহ: শেরপুরে ধানক্ষেতে ঘাস কাটতে গিয়ে বিদ্যুৎস্পর্শে একজনের মৃত্যু-: শেরপুর প্রতিনিধি: শেরপুরে শহরের নবীনগর এলাকায় ধানক্ষেতের ঘাস কাটতে গিয়ে সেচঘরের বৈদ্যুতিক তারের স্পর্শে এক কাঠ মিস্ত্রী নিহত হয়েছেন। ২৪ সেপ্টেম্বর রবিবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত জহুরুল ইসলাম (৩৪) নবীনগর গাইরাল বাড়ি এলাকার আব্দুল হালিম মিস্ত্রীর ছেলে।প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বাড়ি থেকে অনতিদূরে একটি ধানক্ষেতে রবিবার সকালে গরুর জন্য ঘাস কাটতে যায় কাঠ মিস্ত্রী জহুরুল। এসময় ওই ক্ষেতের আইল দিয়ে যাওয়ার সময় পরিত্যক্ত একটি সেচঘরের সক্রিয় বৈদ্যুতিক তার আইলের পাশের একটি লোহার খুঁটির সাথে লাগানো ছিল।

বিষয়টি বুঝতে না পেরে সেই লোহার খুঁটিটি ধরে আইল পার হতে গিয়ে বিদ্যুৎস্পর্শে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। স্থানীয় অধিবাসীদের অভিযোগ, কৃষক মাহমুদ মিয়ার ওই পরিত্যক্ত সেচঘরের পাশের খুঁটিতে এর আগে আরো কয়েকজন বিদ্যুতের শক পেয়েছেন। কিন্তু তারপরও সেই খুঁটির সংযোগ বিচ্ছিন্ন করা হয়নি। শেরপুর সদর থানার ওসি মো. নজরুল ইসলাম বিদ্যুৎস্পর্শে একজনের নিহত হওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

 

কিউএনবি/তানভীর/২৪শে সেপ্টেম্বর, ২০১৭ ইং/রাত ১০:৫৭