২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১০:৫১

ব্রাহ্মণবাড়িয়ায় দুলাভাইয়ের হাতে শ্যালক খুনের অভিযোগ

 

ডেস্কনিউজঃ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে খুরশেদ মিয়া (৩৭) নামে এক ব্যক্তিকে খুনের অভিযোগ উঠেছে তার দুলাভাইয়ের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে উপজেলার সোনারামপুর এলাকায় দুলাভাই ফরিদ মিয়ার (৪০) ব্যবসা প্রতিষ্ঠান থেকে খুরশেদের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত খুরশেদ একই উপজেলার সোহাগপুর গ্রামের ইসলাম মিয়ার ছেলে, তিনি পেশায় মাছ ব্যবসায়ী ছিলেন

নিহতের পারিবারিক ভাবে জানান, খুরশেদ তার বোন বেদেনা বেগমের স্বামী ফরিদ মিয়ার কাছে জায়গা বিক্রির টাকা পেতেন। বৃহস্পতিবার সন্ধ্যায় ফরিদ মিয়া  টাকা নেয়ার জন্য খুরশেদকে সোনারামপুর এলাকায় তার তুষ ব্যবসার প্রতিষ্ঠানে ডেকে পাঠান। পরে খুরশেদ সেখানে গেলে টাকা নিয়ে তাদের মধ্যে তর্ক-বিতর্ক হয়। একপর্যায়ে ফরিদ তার কয়েকজন সহযোগীকে নিয়ে খুরশেদকে হত্যা করে মরদেহ সিলিং ফ্যানে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। পরে আশুগঞ্জ থানা পুলিশকে জানালে মরদেহ উদ্ধার করে পুলিশ।

আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুল আলম তালুকদার জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় এখনো পর্যন্ত কোনো অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 

কিউএনবি/বিপুল /২২ শে সেপ্টেম্বর,,২০১৭ ইং/বিকাল ৪:২৩