২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৩:২৯

প্রেস কাউন্সিলের আয়োজনে শেরপুরে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

শেরপুর প্রতিনিধি:  ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার বাংলাদেশ প্রেস কাউন্সিলের আয়োজনে ময়মনসিংহ বিভাগের ৪ জেলার সাংবাদিকদের অংশগ্রহণে ‘সাংবাদিকতার নীতিমালা, আচরণবিধি ও সংবাদপত্র সংশ্লিষ্ট আইনসমূহ’ শীর্ষক দিনব্যাপী কর্মশালা শেরপুর সার্কিট হাউজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব ও শেরপুর প্রেসক্লাবের যৌথ আয়োজনে শেরপুরের জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রেস কাউন্সিলের সচিব (যুগ্ম-সচিব) শ্যামল চন্দ্র কর্মকার ও সাবেক সদস্য ড. উৎপল কুমার সরকার। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, শেরপুর জেলা তথ্য কর্মকর্তা তাসলিমা জান্নাত, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, শেরপুর প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম আধার ও সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা।

কর্মশালা শেষে শেরপুর, জামালপুর, নেত্রকোনা ও ময়মনসিংহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার অংশ নেওয়া ৬০ জন প্রতিনিধির মাঝে সনদপত্র বিতরণ করেন প্রেস কাউন্সিলরের চেয়ারম্যান।

কিউএনবি/খায়রুজ্জামান/২১শে সেপ্টেম্বর ,২০১৭ ইং/বিকাল ৫:৫৯