ব্রেকিং নিউজ
২৬শে জুন, ২০১৯ ইং | ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ২:০৮

২০২৩ বিশ্বকাপেও খেলবে ধোনি: মাইকেল ক্লার্ক

স্পোর্টস ডেস্কঃ ২০১৯ বিশ্বকাপেই এমএস ধোনি খেলতে পারবেন কি না  তা নিয়ে মাঝে মাঝেই প্রশ্ন উঠছে। কিন্তু সবার সব কিছুকে এক্কেবারে মিথ্যে প্রমাণ করে দিতে পারে মাইকেল ক্লার্কের এই বক্তব্য। তাঁর বিশ্বাস ধোনি খেলতে পারেন ২০২৩ পর্যন্তও। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে কলকাতায় দ্বিতীয় একদিনের ম্যাচ খেলতে এই মুহূর্তে শহরে দুই দল। সেখানেই ক্লার্কের কাছে প্রশ্ন উড়ে এসেছিল ধোনির ২০১৯ বিশ্বকাপ ভাগ্য নিয়ে। কিন্তু সেই বলে রীতিমতো মতো বিরাট ছক্কা হাঁকিয়ে বসেন মাইকেল ক্লার্ক। তিনি বলেন, ‘‘আমাকে এই প্রশ্নটাই করবেন না যে ধোনি ২০১৯ বিশ্বকাপে খেলবে কি না। ও ২০২৩ বিশ্বকাপেও খেলবে।’’

২০১১ বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের অধিনায়ক এমএস ধোনি একটা সময় অফ-ফর্মে চলে যাওয়ায় অনেক কথা উঠেছে। ক্রিকেট ছাড়ার প্রশ্নে রেগেও গিয়েছেন শান্ত ধোনি। কিন্তু অধিনায়কত্ব ছেড়ে আবার ফিরে পেয়েছেন সেই পুরনো ফর্ম। সব অধিনায়কত্ব ছাড়েন হঠাৎ করেই। প্রথমে টেস্ট ক্রিকেট থেকে দুম করে সরে দাঁড়ান। পরে লিমিটেড ওভারের ক্রিকেটের অধিনায়কত্ব ছেড়ে দেন। তার পর থেকেই আবার সেই পুরনো ছন্দে পাওয়া যাচ্ছে ধোনিকে। ব্যাট হাতে এখনও তিনি ভরসা ভারতীয় দলের।

 

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ওয়ান ডে-তে যখন ৮৭ রানে  ৫ উইকেট হারিয়ে রীতিমতো সমস্যায় ভারতীয় দল তখনই হার্দিক পাণ্ড্যর সঙ্গে দলের ইনিংসের হাল ধরেন ধোনি। ছয় ও সাতে নেমে ১১৮ রানের পার্টনারশিপ ভারতকে বড় রান তুলতে সাহায্য করে। অস্ট্রেলিয়া ২৬ রানে হেরে যায়। শ্রীলঙ্কা সফরেও নিজের সেরাটা দিয়েছেন ধোনি। তাঁকে যে আরও কয়েক বছর দাঁপিয়ে খেলতে দেখতে চাইবে সেটাই স্বাভাবিক। এমনটাই বুঝিয়ে দিলেন ক্লার্ক।

 

 

 

কিউএনবি/খায়রুজ্জামান/ ২০শে সেপ্টেম্বর,,২০১৭ ইং/সন্ধ্যা ৬:২৭

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial