ব্রেকিং নিউজ
১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৪:৫৩

নিরাপদ সড়ক চাই (নিসচা’র) প্রশিক্ষকদের প্রশিক্ষণ অনুষ্ঠিত

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : নিরাপদ সড়ক চাই (নিসচা’র) কেন্দ্রীয় কমিটির উদ্যোগে প্রশিক্ষকদের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। ঢাকার কাকরাইলের ভিআইপি সড়কের একটি চাইনিজ এন্ড রেস্টুরেন্টের মিলনায়তনে ২দিনব্যাপী এ কর্মশালা অনুষ্ঠিত হয়।


প্রশিক্ষণে সারাদেশ থেকে ৪০ জন প্রশিক্ষণার্থীকে প্রশিক্ষণ দেন নিরাপদ সড়ক চাই (নিসচা’র) কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও প্রধান প্রশিক্ষক সৈয়দ এহসানুল হক কামাল।


প্রশিক্ষণ শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ করেন নিরাপদ সড়ক চাই (নিসচা’র) কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান নায়ক ইলিয়াস কাঞ্চন। এসময় তিনি বলেন, আজ আপনাদের যে প্রশিক্ষণ দেয়া হল আপনারা নিজ নিজ এলাকায় ফিরে তা সকলের মাঝে ছড়িয়ে দেবেন। বিআরটিসি-সহ সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে আপনারা সড়ক দূর্ঘটনা রোধে বিভিন্ন প্রশিক্ষণ কর্মশালায় প্রশিক্ষক হিসেবে প্রশিক্ষণ দিতে পারবেন। এভাবে আমরা সকলের মাঝে জনসচেতনতা তৈরি করতে পারলে দেশে সড়ক দূর্ঘটনা অনেকাংশে কমে যাবে।


এসময় নিরাপদ সড়ক চাই (নিসচা’র) কেন্দ্রীয় কমিটির মহাসচিব দিপেন আলম শামীম, সাংগঠনিক সম্পাদক এস.এম. আজাদসহ অন্যনান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কিউএনবি/খায়রুজ্জামান/১৭ই সেপ্টেম্বর ,২০১৭ ইং/রাত ৯:০৫