২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:০১

কুমিল্লায় সন্ত্রাসীদের গুলিতে ব্যবসায়ী নিহত, আহত ৩

কুমিল্লা: কুমিল্লায় পূর্ব শত্রুতার জের ধরে গুলি করে রকিবুল ইসলাম মুকুল নামের (৪৮) এক ডেকোরেটর ব্যবসায়ীকে হত্যা করা হয়েছে।

আজ শুক্রবার ভোরে সদর উপজেলার নোয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গুলিতে সাইফুল, রিফাত, রিপন নামের আরও তিন ব্যক্তি আহত হয়েছেন। আহতদের আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে(কুমেক) ভর্তি করা হয়েছে। নিহত মুকুল ওই গ্রামের মৃত একেএম ইউনুছ মিয়ার ছেলে এবং ওই এলাকার প্রিয়া ডেকোরেটরের স্বত্বাধিকারী।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফজরের নামাজ শেষে মুকুল বাড়ি যাওয়ার পথে একই গ্রামের গফুর মেম্বারের ছেলে আরিফ ও সেলিমের ছেলে রাসেলের নেতৃত্বে ৭/৮ জন ব্যক্তি তার পথরোধ করে দাঁড়ায়। এক পর্যায়ে আরিফ ও তার সঙ্গীয় লোকজন গুলি চালালে মাথায় গুলিবিদ্ধ হয়ে মুকুল ঘটনাস্থলেই নিহত হয়। পরে বাড়িতে গিয়ে নিহত মুকুলের বন্ধু একই গ্রামের আবদুল হাকিমের ছেলে সাইফুল(৫০), তার ভাতিজা রুহুল আমিনের ছেলে রিফাত(২১) ও কর্মচারী রিপনকে(২৩) গুলি করে তারা। আহতদের আশংকাজনক অবস্থায় কুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থলে যাওয়া কুমিল্লার সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) ইমতিয়াজ মাহবুব জানান, গুলিতে মুকুল নামের এক ব্যক্তি নিহত ও আরও তিনজন আহত হয়েছে। কি কারণে এ খুনের ঘটনা তা এখনো স্পষ্ট জানা যায়নি, মরদেহ উদ্ধারের পর কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

কুইক নিউজ বিডি.কম/এএম/১৩.০৫.২০১৬/০৯:০৭