২৩শে এপ্রিল, ২০১৯ ইং | ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ৮:৫৬

চুয়াডাঙ্গায় কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার-২

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় এক কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। রবিবার রাতে উপজেলার নতিপোতা গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে।

পুলিশ এ ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ধর্ষক তুহিন (৩০) ও তার সহযোগী শুকুর আলীকে (৩২) গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত তুহিন নাটোরের লালপুর উপজেলার বিলমাড়িয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে ও শুকুর আলী দামুড়হুদা উপজেলার নতিপোতা গ্রামের মৃত গাজী রহমানের ছেলে।

পুলিশ জানায়, দামুড়হুদা উপজেলার কোমড়পুর গ্রামের দরিদ্র পরিবারের ওই কিশোরী গত কয়েকদিন আগে নতিপোতা গ্রামে তার বড় বোনের বাড়িতে বেড়াতে আসে। রবিবার রাত ৮টার দিকে ওই কিশোরী বাড়ির পাশে একটি দোকানে প্রয়োজনীয় পণ্য কিনতে গেলে প্রতিবেশী তুহিন ও শুকুর আলী ওই কিশোরীকে ফুসলিয়ে গ্রামের একটি মাঠে নিয়ে যায়। সেখানে ওই কিশোরীকে ধর্ষণ করে তুহিন।

এ সময় গ্রামের লোকজন ওই কিশোরীর চিৎকারে ঘটনাস্থলে গিয়ে ধর্ষক তুহিন ও ধর্ষণের সহযোগী শুকুর আলীকে আটক করে গণধোলাই দিতে শুরু করে। খবর পেয়ে রাতেই স্থানীয় নতিপোতা ক্যাম্পের পুলিশ জনগণের হাত থেকে উদ্ধার করে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।

দামুড়হুদা মডেল থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় দামুড়হুদা মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের হয়েছে।

 

 

 

 

 

কিউএনবি/খায়রুজ্জামান/১১ই সেপ্টেম্বর ,২০১৭ ইং/রাত ৯:১৯