১৭ই জুন, ২০১৯ ইং | ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ৩:১৬

বন্ধুর মোটর সাইকেল থেকে পড়ে ঝালকাঠির ছাত্রী নিহত

 

ঝালকাঠি সংবাদদাতাঃ কুয়কাটা থেকে ফেরার পথে ‘বন্ধুর’ মোটর সাইকেল থেকে পড়ে ঝালকাঠির এক ছাত্রী মার গেছেন। নিহত স্বর্না অক্তার ইতি (২০) জেলার নলছিটি উপজেলার রানাপাশা ইউনিয়নের রানাপাশা গ্রামের শাহজাহান শিকদারের মেয়ে। সে বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটের ২০১৬-১৭ শিক্ষা বর্ষের তৃতীয় সেমিস্টারের ছাত্রী বলে জানায় পুলিশ। বুধবার বেলা আড়াইটার দিকে বরগুনা জেলাধীন আমতলী উপজেলার কুয়কাটা-পটুয়াখালী মহাসড়কের কলংক নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

কলাপাড়া থানার পরিদর্শক (ওসি) জিএম শাহনেওয়াজ বলেন, রুমান হাওলাদার নামের ঝালকাঠির এক যুবকের মোটর সাইকেলে চড়ে কুয়াকাটা থেকে ফিরছিল সে। এসময় চলন্ত মোটর সাইকেল থেকে পড়ে যায় মেয়েটি। তাৎক্ষনিক ভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মোটর সাইকেল চালক রুমান ঝালকাঠি সদর উপজেলার পেনাবালিয়া ইউনিয়নের হাজরাগাতি গ্রামের মজিদ হাওলাদারের ছেলে। পুলিশের কাছে নিজেকে সে ঢাকার তিতুমীর সরকারি কলেজের ছাত্র বলে দাবী করছে।

দুজনের মধ্যে প্রেমের সম্পর্কে সূত্রে ছেলেটি ও মেয়েটি কুয়াকাটা বেড়াতে আসে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানাযায় জানিয়ে পরিদর্শক জিএম শাহনেওয়াজ বলেন, মেয়েটির পরিবারকে খবর দিয়ে মরদেহের ময়নাতদন্তের প্রক্রিয়া করা হচ্ছে ।

এদিকে কলংক নামক দুর্ঘটনাস্থল আমতলি থানার পরিদর্শক (ওসি) মো. শহিদুল্লাহ বলেন, কলাপাড়া থেকে মোটর সাইকেল চালক ওই যুবককে আমতলী থানায় আনা হচ্ছে। এব্যপারে মেয়েটির পরিবার অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে মোটর সাইকেল চালক রুমান হাওলাদার স্থানীয় সাংবাদিকদের জানান, বুধবার সকালে মোটর সাইকেলে করে বান্ধবী ইতিকে নিয়ে কুয়াকাটা ভ্রমণে আসেন। ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

 

 

কিউএনবি/তানভীর/৭ই সেপ্টেম্বর,২০১৭ ইং/বিকাল ৫:৫৮

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial