ব্রেকিং নিউজ
২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৫৬

কাঁঠালিয়ায় বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

 

আহছান উল্লাহ খান কাঁঠালিয়া প্রতিনিধি : ঢাকাস্থ কাঁঠালিয়া উপজেলা ছাত্র কল্যান সমিতির উদ্যোগে এবং বঙ্গবন্ধু হত দরিদ্র ফাউন্ডেশন ও পদ্মা জেনারেল হাসপাতালের সহযোগীতায় বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা ও রক্তের গ্রুপ নির্নয় চিকিৎসা ক্যাস্প মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

ঢাকাস্থ কাঁঠালিয়া উপজেলা ছাত্র কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. ইমরান জমাদ্দারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এ ক্যাম্পের উদ্ভোধন করেন কাঁঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মোঃ গোলাম কিবরিয়া সিকদার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ডা. শরীফ মুহম্মদ ফয়েজুল আলম, পদ্মা জেনারেল হাসপাতালের পরিচালক ইঞ্জিনিয়ার মো. মহসিন সেলিম। অন্যান্যের মধ্যে উপজেলা সুজনের সভাপতি অধ্যাপক মো. আবদুল হালিম, বিশিষ্ট সমাজ সেবক মো. আ. সালাম মুন্সী, মুক্তিযোদ্ধা মো. আলম হাওলাদার উপস্থিত ছিলেন।

৩টি চিকিৎসা ক্যাম্পের নেতৃত্ব দেন ডাঃ মোঃ শহিদুর রহমান, ডাঃ মোঃ মিজানুর রহমান, সিনিয়র নার্স ফারজানা ফেরদৌস। ব্লাড গ্রুপিং পরীক্ষা করেন মোঃ জহিরুল ইসলাম শাওন ও মো. আরিফ হোসেন।

এ সময় রোগীদের ডায়াবেটিকস পরীক্ষা, রক্তের গ্রুপ নির্ণয়, সাধারণ স্বাস্থ্য পরীক্ষা ও পরামর্শ প্রদানসহ ক্যাম্পে প্রায় ৫ শতাধিক মানুষের চিকিৎসা প্রদান করা হয়।

 

 

কিউএনবি/রেশমা/৫ই সেপ্টেম্বর,২০১৭ ইং/সন্ধ্যা ৬:২০