২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:৩০

মোটরসাইকেল থেকে নামিয়ে নিয়ে তরুণীকে গণধর্ষণ, গ্রেফতার ১!

 

ডেস্কনিউজঃ পটুয়াখালীর বাউফলে রাস্তায় মোটরসাইকেল থেকে নামিয়ে নিয়ে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। ঈদের দিন শনিবার সকালে ৪ থেকে ৫ যুবক ওই তরুণীকে একটি পরিত্যক্ত ভিটায় নিয়ে ধর্ষণ করে বলে থানায় মামলার এজাহারে বলা হয়েছে। পুলিশ ওই তরুণীকে উদ্ধার এবং ঘটনায় জড়িত অভিযোগে কবির শরীফ নামে একজনকে গ্রেফতার করেছে।
পুলিশকে ওই তরুণী জানান, তার মা পটুয়াখালী মেডিকেলে চিকিৎসাধীন। সকাল ৭টার দিকে তিনি হাসপাতাল থেকে দশমিনা উপজেলায় তার বাড়ির পথে রওনা দেন। লোহালিয়া খেয়া পার হয়ে ভাড়ায়চালিত একটি মোটরসাইকেলে ওঠেন। সকাল সাড়ে ৭টার দিকে মোটরসাইকেলটি মিলঘর এলাকার বটতলা সানু মৃধার বাড়ির কাছে পৌঁছলে ৪ থেকে ৫ যুবক গতিরোধ করে মোটরসাইকেল চালককে ভয়ভীতি দেখিয়ে পাঠিয়ে দেয়। এরপর তার মুখ চেপে ধরে একটি পরিত্যক্ত ভিটায় নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। চিৎকার শুনে লোকজন এসে তাকে উদ্ধার এবং কবির শরীফ নামে এক যুবককে আটক করে।

পরে স্থানীয়রা পিটুনি দিয়ে কবির শরীফকে পুলিশের হাতে তুলে দেয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কবির জানায়, ঘটনায় জড়িত বাকিরা হলেন, জাফর গাজী, মিজান সরদার ও সিদ্দিক মীর।

তারা সবাই ভাড়ায়চালিত মোটরসাইকেলের চালক। দুই জনের বাড়ি আতশখালী ও অপর দুই জনের বাড়ি মহাশ্রাদ্ধি গ্রামে। ঘটনার পরপরই বাউফল থানায় ধর্ষণ মামলা করেন ওই তরুণী। মামলায় উল্লিখিত ৪ জন ছাড়াও অজ্ঞাত একজনকে আসামী করা হয়েছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আযম খান ফারুকী বিষয়টি নিশ্চিত করে বলেন, মেডিকেল পরীক্ষার জন্য ওই তরুণীকে পটুয়াখালী মেডিকেলে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত অভিযোগ কবির শরীফ নামে একজন গ্রেফতার হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।

 

কিউএনবি/বিপুল/৩রা সেপ্টেম্বর ,২০১৭ ইং/সকাল  ৯:৩৬