১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১:৩৮

নারায়ণগঞ্জে বিস্ফোরণ গ্যাস লাইন থেকে, তদন্তে কমিটি

 

ডেস্কনিউজঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার বরাব এলাকায় দোতলা বাড়িতে যে বিস্ফোরণের ঘটনা ঘটেছে, সেখানে বোমার কোনো আলামত মেলেনি। পুলিশ জানিয়েছে, গ্যাসের পাইপলাইন বিস্ফোরিত হয়ে এ দুর্ঘটনা ঘটেছে। ঘটনা তদন্তে পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

আজ শুক্রবার ভোর ৩টার দিকে বরাব এলাকার ‘কুমিল্লা হাউস’ নামের ওই দোতলা বাড়িটিতে বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর দগ্ধ মো. ইব্রাহিম ও মো. আয়নাল নামে দুজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

ঘটনার পর সকালে ঢাকা থেকে পুলিশের বোম ডিসপোজাল ইউনিট এবং সিআইডির একটি বিশেষ ইউনিট ঘটনাস্থলে যায় এবং তল্লাশি অভিযান চালায়।

পরে জেলা পুলিশ সুপার (এসপি) মঈনুল হক সাংবাদিকদের জানান, গ্যাস পাইপলাইনের সংযোগ থেকে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক আবুল খায়ের ও তত্ত্বাবধায়ককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনা তদন্তে অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানকে প্রধান করে পাঁচ সদস্যের কমিটি করা হয়েছে।

এসপি মঈনুল হক জানান, বরাব কবরস্থানের পাশের ওই দোতলা বাড়ির দ্বিতীয় তলায় রাতে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে আশপাশের বিভিন্ন ভবনের জানালার কাচ ভেঙে যায়।

প্রাথমিকভাবে বিস্ফোরণের বিষয় নিয়ে সন্দেহ হয়েছিল। কিন্তু তল্লাশির পর নিশ্চিত হওয়া গেছে এটি কোনো নাশকতা নয়। এ নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই বলেও জানান এসপি।

 

কিউএনবি/বিপুল/১লা সেপ্টেম্বর ,২০১৭ ইং/ দুপুর ২:৫৭