১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৯:১৭

সাদাকে সাদা ও কালোকে কালো বলতে হবে

 

শেখ মোহাম্মদ রতন, মুন্সীগঞ্জ প্রতিনিধি : সাদাকে সাদা কালোকে কালো বলতে হবে। বিচার বিভাগ ও গনমাধ্যম অত্যান্ত গুরুত্বপূর্ন ও মৌলিক অধিকার রাখে। বিচার বিভাগ ও গণমাধ্যম কর্মীরা ভুল করতেই পারে না। রাজনীতিকরা ভূল করতে পারে। গণমাধ্যম কর্মীরা ও বিচারকরা আপোষ করতে পারেন না।

মুন্সীগঞ্জের সিরাজদিখানে অত্যাধুনিক সিনেমা হল ও রেস্তোরা উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এসব কথা বলেন।তিনি আরো বলেন, বিচার বিভাগের পবিত্রতা রক্ষা করতে হবে গন মাধ্যমের পবিত্রতা রক্ষা করতে হবে।

বিচারপতিরা বিচার কার্যরেখে রাজনীতিতে নাক গলায় তাহলে আদালতের পবিত্রতা নষ্ট হয়। বিচার বিভাগের স্বাধীনতা হরনের জন্য নয়। খুন স্বড়যন্ত্রের রাজনীতি দেখতে চাই না। ষোড়স রায সিয়ে বিচার পতিরা যে আপত্তিকর বক্তব্য দিয়েছেন।

আমরা সতর্ক হয়ে সমালোচনা করছি। বিচার পতিরা যেন রাজনীতির দাবায় পরিনত না হয়। আসুন আমরা গণ তন্ত্রকে ও দেশকে রক্ষাকরি। রাজনীতির মাঠকে রাজাকার ও খুনি মুক্ত করতে হবে। খুনি রাজাকারদের পৃষ্ট পোষক খালেদা কে হালাল করা চেষ্টা করবেন না।জাঁকজমক ও আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে শুভ উদ্বোধন হল মুন্সীগঞ্জের সিরাজদিখানে অত্যাধুনিক সিনেমা হল ও রেস্তোরা।

বৃহস্পতিবার সন্ধ্যায় মন্ত্রী, রাজনীতিবিদ, শিল্পপতি, চলচ্চিত্র ও বিনোদনজগতের বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং সরকারি-বেসরকারি কর্মকর্তার উপস্থিতিতে জেড এইচ সিকদার শপিং কমপ্লেক্সে সিনেমা হল ও ইছামতি রেস্তোরার উদ্বোধন হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।বিশেষ অতিথি ছিলেন, মুন্সীগঞ্জ জেলা প্রশাসক সায়লা ফারজানা, মুন্সীগঞ্জ জেলা পুলিশ অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, উপজেলা নিবার্হী অফিসার তানবীর মোহাম্মদ আজিম, সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মহিউদ্দিন আহম্মেদ, সাবেক অধ্যক্ষ গিয়াসউদ্দিন মিয়া,সিরাজদিখান টংগীবাড়ি এ এসপি সার্কেল কাজী মাকসুদা লিমা,সিরাজদিখান থানা ওসি আবুল কালাম,রশুনিযা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন অনুষ্ঠানের সভাপতি পিক্স সিনেপ্লেক্স এর প্রতিষ্ঠাতা নাসির উদ্দীন ইউসুফ বাচ্চু।

 

 

 

 

 

কিউএনবি/রেশমা/১লা সেপ্টেম্বর ,২০১৭ ইং/সকাল ৮:২০