২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৩:৩৫

ময়মনসিংহের পাগলা থানায় অস্ত্রসহ দুইজন গ্রেফতার


ময়মনসিংহ প্রতিনিধি : দেশীয় তৈরী পাপাইগান (অস্ত্র) সহ দুইজনকে গ্রেফতার করেছে ময়মনসিংহ জেলা গোয়ন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার রাতে জেলার পাগলা থানার সতেরবাড়ী বরমী রোডের একটি রাইসমিলের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো অস্ত্র ব্যবসায়ী লিসান মিয়া ও আলমগীর ওরফে আলম। এ ব্যাপার ডিবি পুলিশ পাগলা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেছে।


পুলিশ জানায়, ডিবির ওসি আশিকুর রহমানের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযানকালে খবর পায় একদল অস্ত্র ব্যবসায়ী সতরবাড়ী বরমী রোডের আলমগীরের রাইসমিলের সামনে অস্ত্র কেনাবেচা করছে। এ সময় অস্ত্র ব্যবসায়ী লিসান মিয়া ও আলমগীর ওরফে আলমকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আলমের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে বলে ওসি আশিকুর রহমান জানান। অভিযানে ডিবির ওসি তদন্ত মাজহারুল ইসলাম, এসআই জাকির হোসেনসহ অন্যান্য কর্মকর্তাগন সাথে ছিলেন।


পৃথক আরেক অভিযানে ডিবি পুলিশ আব্দুল¬াহ আল নোমান ওরফে বাপ্পী ও জাহাঙ্গীর হাসান বাপ্পী নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে দুইশত পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। পাগলা থানার কান্দিপাড়া হাজী আব্দুর রহমান ডিগ্রি কলেজের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার রাতে এ অভিযান পরিচালনা করা হয়। এসআই আনোয়ার হোসেন, এএসআই আতিকুর রহমান ও আরিফ হোসেন এ অভিযান পরিচালনা করেন। এ ব্যাপারেও মাদক আইনে পৃথক আরেকটি মামলা করেছে পুলিশ।

কিউএনবি/খায়রুজ্জামান/৩০শে আগস্ট ,২০১৭ ইং/রাত ৮:৫৬