২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৯:১৯

ভালুকায় বোমা বিস্ফোরণ : বিস্ফোরক বিশেষজ্ঞ দল ডাকা হয়েছে

 

ডেস্ক নিউজ : জেলার ভালুকায় বোমা বিস্ফোরণে একজন নিহতের পর আইনশৃঙ্খলা বাহিনীর ঘিরে রাখা বাড়িতে অভিযান চালানোর জন্য ঢাকা থেকে বিস্ফোরক বিশেষজ্ঞ দলকে ডাকা হয়েছে।

এর আগে রোববার সন্ধ্যায় উপজেলার হবিরবাড়ির কাশর গ্রামে ঘরের ভেতর বোমা বিস্ফোরণে একজন নিহত হয়। নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। ঘটনার পর পরই বাড়িটি ঘিরে রাখে পুলিশ ও র‌্যাব। এ ঘটনায় বাড়ির মালিক আজিম উদ্দিন, নিহতের স্ত্রী-সন্তানসহ পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। 

অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম খবরটি নিশ্চিত করেছেন। পুলিশের ধারণা নিহত ব্যক্তি জঙ্গি তৎপরতার সঙ্গে জড়িত ছিল।

এদিকে মধ্যরাতে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক খলিলুর রহমান ও র‌্যাব-১৪ এর কমান্ডিং অফিসার লে. কর্নেল শরিফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাড়ির মালিক আজিম উদ্দিনসহ আটককৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে। এ ছাড়া বিস্ফোরণ স্থলে আরো কিছু আছে কি না পুলিশ এখনো জানতে পারেনি।

অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম জানান, ঢাকা থেকে বোমা বিস্ফোরক বিশেষজ্ঞ দলকে ডাকা হয়েছে। ওই দল আসলে ঘরে তল্লাশি চালানো হবে। নিহতের স্ত্রী পুলিশের কাছে একেক সময় একেক কথা বলছে। ফলে নিহতের সঠিক নাম ও ঠিকানা পুলিশ এখনো নিশ্চিত করতে পারেনি।

ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি জানান, বাড়ির ভেতর বোমা কিংবা বোমা ডিভাইস থাকতে পারে বিধায় পুলিশ ঘরে তল্লাশি করেনি। সোমবার ঢাকা থেকে বোমা বিস্ফোরক বিশেষজ্ঞ দল আসলে ওই ঘরে  অভিযান সম্পন্ন করা হবে।

 

 

 

 

 

কিউএনবি/রেশমা/২৮শে আগস্ট, ২০১৭ ইং /সকাল ১১:২৫