১৬ই নভেম্বর, ২০১৮ ইং | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১:৪১

দেশে বন্যা হলে আওয়ামী লীগ খুশি হয়

 

ডেস্কনিউজঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, দেশে বন্যা হলে বা মানুষ না খেয়ে থাকলে আওয়ামী লীগ খুশি হয়। কেননা এতে বরাদ্দ দেওয়া রিলিফ খেতে পারে দলটির নেতাকর্মীরা।

আজ রোববার বিকেলে মৌলভীবাজারে ত্রাণ বিতরণের সময় বিএনপির কমিটির সদস্য এসব কথা বলেন। বিএনপির উদ্যোগে দেশজুড়ে ত্রাণ বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে জেলার কুলাউড়া, জুড়ী ও বড়লেখা উপজেলায় বন্যার্তদের মধ্যে ত্রাণ দেওয়া হয়।

মির্জা আব্বাস বলেন, ‘আমি চুয়াত্তরের দুর্ভিক্ষ দেখেছি, বাহাত্তর থেকে পরবর্তী লুটপাট দেখেছি। আবার…এই আওয়ামী লীগের লুটপাটও দেখলাম। তারা (আওয়ামী লীগ) খুব আনন্দিত। কারণ, যত বন্যা হবে, যত মানুষ না খেয়ে থাকবে, যত মানুষ মারা যাবে তত রিলিফ আসবে, তারা খেতে পারবে।’

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশে মির্জা আব্বাস বলেন, বন্যার্তদের জন্য বরাদ্দ করা ত্রাণ সামগ্রী বিতরণের সময় কোনো প্রকার দুর্নীতি হলে দলের নেতাকর্মীরা তা প্রতিহত করে বন্যার্তদের পাশে দাঁড়াতে হবে।

ত্রাণ বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন জীবন, জেলা বিএনপির সহসভাপতি নাসির উদ্দিন মিঠু, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান।

 

কিউএনবি/তানভীর /২৭শে আগস্ট, ২০১৭ ইং/রাত ১১:২১