১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:৪১

আওয়ামী লীগ সরকার নিজেদের আখের গোছাতে ব্যস্ত : শামা ওবায়েদ

 

ডেস্কনিউজঃ বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ বলেছেন, ‘আওয়ামী লীগ সরকার নিজেদের আখের গোছাতে ব্যস্ত সময় পার করছে।’ তিনি আরো বলেন, ‘বন্যায় বাংলাদেশের মানুষ মারা যাচ্ছে আর এই অবৈধ সরকার চিন্তা করছে তাঁরা কীভাবে তাঁদের অবৈধ সরকার ধরে রাখবে।’

আজ বুধবার স্বেচ্ছাসেবকদলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন শামা ওবায়েদ। ফরিদপুর শহরের অম্বিকা মেমোরিয়াল হলে ওই সভার আয়োজন করা হয়।

শামা ওবায়েদ বলেন, ‘বন্যায় দেশের মানুষ মারা যাচ্ছে আর এই অবৈধ সরকার চিন্তা করছে বেগম খালেদা জিয়া লন্ডনে বসে কী করছে। তাঁরা জনগণের কথা চিন্তা করে না।

শামা ওবায়েদ আরো বলেন, ‘জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিকে বাদ দিয়ে দেশে কোনো নির্বাচন হতে দেওয়া হবে না। আগামী নির্বাচনে বিএনপি অবশ্যই অংশ নেবে এবং তা হবে সহায়ক সরকারের অধীনে।’

ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহসাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান মাসুক, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ মোদারেস আলী ইছা, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সহসভাপতি মোস্তাফিজুর রহমান, সিনিয়র যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, সাবেক সংসদ সদস্য বিএনপি নেতা খন্দকার নাসিরুল ইসলাম নাসির, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আফজাল হোসেন খান পলাশ, কেন্দ্রীয় ছাত্রদলের সহসভাপতি জয়দেব জয়, শাহাবুদ্দিন ।

 

কিউএনবি/বিপুল/২৩শে আগস্ট ,২০১৭ ইং/রাত ১০:৪১