২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:৪১

পঞ্চগড়ে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

পঞ্চগড়: পঞ্চগড়ে পৃথক ২ সড়ক দুর্ঘটনায় আ’লীগ নেতাসহ ২জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরও ৩ জন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় পঞ্চগড় জেলা সদর ও বোদা উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ৩ জন আহত হন।

নিহতরা হলেন, বেংহারী বনগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীরেন্দ্রনাথ রায় (৬০), পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের ট্রাক্টর হেলপার সাইফুল ইসলাম (৩০)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সন্ধ্যায় জেলার বোদা উপজেলার বেংহারী বনগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীরেন্দ্রনাথ মোটরসাইকেলে বাড়ির দিকে যাচ্ছিলেন। পঞ্চগড়-মাড়েয়া সড়কের তেপুকুরিয়া বাজারে কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর তাদের ধাক্কা দিয়ে চলে যায়। ট্রাক্টরের ধাক্কায় সড়কে ছিটকে পড়েন বীরেন্দ্রনাথ ও তার ভাগনে বিমল চন্দ্র। গুরুতর আহত অবস্থায় বীরেন্দ্রনাথকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়। আহত বিমল চন্দ্রকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর-পরই বিক্ষুব্ধ এলাকাবাসী ট্রাক্টরটি আটক করে আগুন ধরিয়ে দেয়। তবে চালককে আটক করতে পারেনি স্থানীয়রা।

এদিকে, একই সময় জেলার সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের সাহেববাজার এলাকায় বালু বোঝাই একটি ট্রাক্টর উল্টে ওই ট্রাক্টরের হেলপার সাইফুল ইসলাম (৩০) নিহত হয়েছেন। এ সময় চালক সালাম ও অপর হেলপার ইউনুস আহত হয়। তাদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ ও পঞ্চগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ৩ জন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

কুইক নিউজ বিডি.কম/এএম/১০.০৫.২০১৬/০৯:১৪