২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:০০

জামালগঞ্জ উত্তর ইউনিয়নে উপ-পরিচালকের পরিদর্শন


হাবিবুর রহমান.সুনামগঞ্জ : জামালগঞ্জ উপজেলার নবগঠিত উত্তর ইউনিয়ন পরিষদে উপ-পরিচালক পরিদর্শন করেন।বৃহস্পতিবার দুপুরে জামালগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদেও অস্থায়ী কার্যালয়ে পরিদর্শন শেষে ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যা সদস্যদেও নিয়ে মতবিনিময় করেন-সুনামগঞ্জ স্থানীয় সরকার মন্ত্রনালয়ের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মো.কামরুজজামান।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন-ইউপি চেয়ারম্যান মো.রজব আলী,প্যানেল চেয়ারম্যান মো.হাবিবুর রহমান,সাচনাবার ইউপি সচিব প্রদীপ কুমার রায়,ইউপি সংরক্ষিত মহিলা সদস্য কেবল বেগম, বেগম,ইউপি সদস্য মো.আবুল কাশেম,নূরু মিয়া,ছমির মিয়া,আব্দুল কাদির,সোহেল আহমদ বাচ্চু মিয়া প্রমূখ।


মত বিনিময় সভায় তিনি বলেন,জননেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা কৃষি বান্ধব সরকার হাওর পারের ফসল হারা মানষের ফসল তলিয়ে যাওয়াই তিনি সুনামগঞ্জে সফর করে কৃষকের পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন। তিনি সকল ধরনের সহযোগীতার আস্বাস দেন।

এ উত্তর নব-গঠিত হওয়াই হাওরবাসীর পাশে থেকে ন্যায় নীতি ও কঠোর পরিশ্রম করে হাওরবাসীর সহযোগীতায় এগিয়ে আসতে হবে।বাংলাদেশ সরকারের পক্ষ থেকে আপনাদের সকল ধরনের সহযোগীতা করে যাবো।

কিউএনবি/খায়রুজ্জামান/১৭ই আগস্ট ,২০১৭ ইং/রাত ৯:৪৩