২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:৩৮

সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপলের মুক্তির দাবিতে জামালগঞ্জে বিক্ষোভ মিছিল

হাবিবুর রহমান.সুনামগঞ্জ : সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপলের বিরুদ্ধে দুদকে দায়ের করা মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে জামালগঞ্জ উপজেলা যুবলীগের উদ্দোগে জামালগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে।


বৃহ:স্পতিবার সকালে বিক্ষোভ মিছিলটি সাচনা-জামালগঞ্জ খেয়াঘাট হতে শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ গেইটে এসে পথ সভায় মিলিত হয়। শেষে উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক আবুল হোসেনের সঞ্চালনায় পথ সভায় বক্তব্য রাখেন-উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ফারুক আহমেদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মনসুর আলম, যুবলীগের সিনিয়র সদস্য জসীম উদ্দিন তালুকদার, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, বদিউজ্জামান বদি, হাবীব গনি চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আনফর আলী টুকু, মনির হোসেন মনির,শামীম আহমেদ,ইসমাইল সিরাজী, ওয়ালী উল্লাহ, হেলাল আহমেদ জয়, রুবেলসহ ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবন্দ।


বক্তারা বলেন-অকাল বন্যায় হাঁওরে পানির নিচে চলে যাওয়ার ফলে ফসল বিপর্যয় ঘটেছে। আর এতে সুযোগ পেয়ে এক শ্রেণীর কুচক্রীমহল তার বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে এবং চপলের জনপ্রিয়তাকে নস্যাৎ করার জন্য মিথ্যা ও বানোয়াট মামলায় তাকে জড়িয়েছে। তাছাড়াও বক্তারা চপলের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবি জানান।


অপর দিকে আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটি কতৃক ঘোষিত জামালগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক ও সিনিয়র যৌথ স্বাক্ষরিত প্যাডে প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে জানান-বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কৃষি বান্ধব সরকারের অক্লান্ত প্রচেষ্টায় ব্যাপক ত্রান সামগ্রী বিতরনে অব্যাহত আছে। হাওরের বাধঁ দূনীতিতে দূর্নীতিবাজ পানী উন্নয়ন বোর্ড ঠিকাদার ও পি আই সিদেও আইনের আওতায় নিয়ে আসার জন্য উপজেলা যুবলীগের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করছি।খায়রুল হুদা চপল আমাদেও সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক এটা সত্যি।কিন্তু তার মুক্তির দাবিতে জামালগঞ্জে যারা প্রতিবাদ সমাবেশ করেছে তারা উপজেলা যুবলীগের কেউ নয়।

কিউএনবি/খায়রুজ্জামান/১৭ই আগস্ট ,২০১৭ ইং/রাত ৯:০৯