১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:০৮

জামালগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ ৬’শ পরিবারে ত্রাণ বিতরণ

 

হাবিবুর রহমান.সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের জামালগঞ্জে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বন্যায় ক্ষতিগস্থদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নে এক শত পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়েছে।

এর পূর্বে ফেনারবাঁক ইউনিয়ন, বেহেলী ইউনিয়ন ও সাচনাবাজার ইউনিয়ন ত্রাণ বিতরণ করা হয়েছে। উপজেলার ছয় ইউনিয়নে ৬’শ পরিবারের পর্যায় ক্রমে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ চলছে।


ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন দুর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের আওতায় আরবান রেহিলিয়ানের প্রকল্প পরিচালক মো: আব্দুল মান্নান, জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা(ভারপ্রাপ্ত)সহকারী কমিশনার(ভুমি)মনিরুল হাসান, উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান হাফিজা আক্তার দিপু, সদর ইউপি চেয়ারম্যান সাজ্জাদ মাহমুদ তালুকদার সাজিব, ইউপি সদস্য আনোয়ার হোসেন ও সোহেল, সাংবাদিক ফোরম সভাপতি ওয়ালী উল্লাহ্ সরকার, সাংবাদিক অঞ্জন পুরকায়স্থ, তৌহিদ চৌধুরী প্রদীপ, জিয়াউর রহমান, বাদল কৃষ্ণ দাস প্রমুখ।


ত্রানের প্রতিটি প্যাকেটেই ছিলো, চাল, ডাল, সয়াবিন তৈল, চিনি, চিড়া, মুড়ি, দিয়াশলাই ও মোমবাতির। উপজেলার ফেনারবাঁক ইউনিয়ন, বেহেলী ইউনিয়ন, সাচনাবাজার ইউনিয়ন, উত্তর ইউনিয়ন, সদর ইউনিয়ন ও ভীমখালী ইউনিয়নে পর্যায়ক্রমে ৬’শত পরিবারে ত্রাণ বিতরণ কার্যক্রম চালু রয়েছে হয়েছে।

 

 

কিউএনবি/রিয়াদ /১৬ই আগস্ট, ২০১৭ ইং/সন্ধ্যা ৬:৪৪