২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১:২০

মাগুরায় গৃহবধূর যৌনাঙ্গে দাহ্য পদার্থ লাগিয়ে দিয়ে নির্যাতন

 

নিউজ ডেস্কঃ মাগুরার সদর উপজেলায় স্বামী-স্ত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে পৈশাচিক নির্মম নির্যাতন চালিয়েছে দুর্বৃত্তরা। রোববার ভোরে মাগুরা সদর উপজেলার জগদল রুপাটি গ্রামে এ ঘটনা ঘটে।

এ সময় ওই গৃহবধূর যৌনাঙ্গে দাহ্য পদার্থ লাগিয়ে দিয়ে নির্যাতন করেছে দুর্বৃত্তরা এবং ওই গৃহবধূর স্বামীকেও বেদম মারপিট করা হয় বলে অভিযোগ উঠে।

পরে আহত অবস্থায় স্বামী-স্ত্রী দুইজনকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয়রা।

নির্যাতনের শিকার স্বামী জানু মোল্লা জানান, পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার নূরল মোল্লাসহ ৬ থেকে ৭ জন দুর্বৃত্ত রোববার ভোরে পুলিশ পরিচয়ে তাদের ঘুম থেকে ডেকে তোলে। এ সময় তারা তাকে ও তার স্ত্রী নবেলা খাতুনকে (৪৫) বাড়ি থেকে তুলে পাশের মাঠে নিয়ে বেধড়ক মারপিট করে। এক পর্যায়ে তার স্ত্রীর যৌনাঙ্গে দুর্বৃত্তরা জোর করে দাহ্য জাতীয় পদার্থ লাগিয়ে দেয়। সকালে পরিবারের সদস্য ও স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপতালে নিয়ে যান।

মাগুরা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: সুশান্ত কুমার বিশ্বাস জানান, মারপিটের শিকার জানু মোল্লা ও তার স্ত্রী নবেরা সদর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। তারা উভয়েই এখন শংকামুক্ত। গৃহবধূর যৌনাঙ্গে কি ধরনের দাহ্য পদার্থ দেওয়া হয়েছে তা মেডিকেল পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে।

মাগুরা সদর থানার ওসি (তদন্ত) হোসেন আল মামুন বলেন, পুলিশ ঘটনার তদন্ত ও অভিযুক্তদের গ্রেফতারের চেষ্ঠা চালাচ্ছে। এ ঘটনায় সদর থানায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

 

কিউএনবি/রিয়াদ /১৪ই আগস্ট, ২০১৭ ইং /দুপুর ২:২৫