ব্রেকিং নিউজ
১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:৫০

পদ্মায় নৌকাডুবি : ২ শিক্ষার্থীর লাশ উদ্ধার

 

ডেস্কনিউজঃ রাজশাহীর বাঘা ও নাটোরের লালপুরে সীমান্তবর্তী এলাকার পদ্মা নদীতে নৌকাডুবিতে নিখোঁজ দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। যে এলাকায় নৌকাটি ডুবেছে তার পাশ থেকেই মরদেহ দুটি উদ্ধার করা হয়।

মৃত দুই শিক্ষার্থী হলেন বাঘা উপজেলার আড়াইচান্দপুর গ্রামের মন্টু আলীর ছেলে সুমন আলী (১৭) ও একই উপজেলার খানপুর গ্রামের চাঁদ সর্দারের ছেলে মনিরুল ইসলাম (১৫)। এদের মধ্যে সুমন উচ্চমাধ্যমিক ও মনিরুল দশম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

রাজশাহীর সদর দমকল বাহিনীর সিনিয়র স্টেশন অফিসার ফরহাদ হোসেন জানান, নিখোঁজ দুজনই হতদরিদ্র পরিবারের সন্তান। তারা অন্যের জমিতে কাজ করার পাশাপাশি পড়াশোনাও করত। শুক্রবার সকালে তারা দুজন বাঘার খেয়াঘাট এলাকায় পাট কাটতে যায়।

নদীর ওপারে পাটের জমিতে যেতে তাদের সঙ্গে আরও ৪৫ থেকে ৫০ জন শ্রমিক নৌকায় ওঠে। কিন্তু মাঝ নদীতে যাওয়ার পর নৌকাটি ডুবে যায়। অন্যরা সাঁতার কেটে তীরে উঠতে সক্ষম হলেও ওই দুই শিক্ষার্থী পানিতে ডুবে যায়।

খবর পেয়ে শুক্রবার বেলা ১১টার দিকে পাঁচ সদস্যের একটি ডুবুরি দল ঘটনাস্থলে যায়। তাদের সঙ্গে নাটোরের লালপুর দমকল বাহিনীর একটি ইউনিটও তল্লাশি কাজে অংশ নেয়। প্রায় দুই ঘণ্টা তল্লাশির পর দুপুর সোয়া একটার দিকে নদীর তলদেশ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। উদ্ধারের পর মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়। খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ঘটনাস্থলে যান।

 

 

কিউএনবি/তানভীর/৪ঠা আগস্ট,২০১৭ ইং/বিকাল ৩:১৩