২২শে নভেম্বর, ২০১৮ ইং | ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:০৬

যৌন নির্যাতনের অভিযোগে ২ ছাত্রলীগ নেতা বহিষ্কার

 

ডেস্কনিউজঃ কলেজছাত্রীকে যৌন নির্যাতন ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সহসভাপতি সোহেল রানা ও কাজীপুরের নাটুয়ারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলামকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

গতকাল বৃহস্পতিবার রাত ১০টায় সংগঠনের কেন্দ্রীয় কমিটির এক জরুরি বৈঠকে তাঁদের বহিষ্কার করা হয়। পরে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক চিঠিতে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়।

সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল ইসলাম লিমন বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দুজনকে কেন্দ্রীয় ছাত্রলীগের জরুরি সভায় বহিষ্কার করা হয়েছে।

গত বুধবার দুপুরে বগুড়া জেলার শেরপুর উপজেলার হামছায়াপুর গ্রামের আবদুল জব্বারের মেয়ে সুমাইয়া পারভীন তাঁর এক বন্ধুকে সঙ্গে নিয়ে কাজীপুর উপজেলার যমুনা নদীর নাটুয়াপাড়া চরে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। এ সময় কয়েকজন যুবক তাঁদের আটক করে যৌন নির্যাতনের চেষ্টা চালায়। তাঁদের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে সুমাইয়া পারভীন ও তাঁর বন্ধুকে উদ্ধার করে।

এ ঘটনায় সুমাইয়া পারভীন বাদী হয়ে ছয় ছাত্রলীগ নেতাকর্মীকে আসামি করে বুধবার রাতে কাজীপুর থানায় নারী নির্যাতন আইনে মামলা দায়ের করেন। পুলিশ রাতেই চার ছাত্রলীগ কর্মীকে আটক করে। বৃহস্পতিবার দুপুরে তাঁদের আদালতে পাঠানো হয়। বিকেলে আদালতের নির্দেশে তাঁদের সিরাজগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়।

এরপর সন্ধ্যায় নাটুয়ারপাড়া ঘাট এলাকা থেকে জেলা ছাত্রলীগের সহসভাপতি সোহেল রানা ও নাটুয়ারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম ডনকে গ্রেপ্তার করা হয়।

 

কিউএনবি/তানভীর/৪ঠা আগস্ট,২০১৭ ইং/সকাল  ১১:৫২