২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:৪১

ফিলিস্থিনে মসজিদের মুসল্লিদের উপর বর্বরচিত হামলার প্রতিবাদে মাদারীপুর বিক্ষোভ

 

আব্দুল্লাহ আল মামুন,মাদারীপুর জেলা প্রতিনিধি : ফিলিস্তিনে আল আকসা মসজিদের নামাযরত মুসল্লিদের উপর ইসরাইলের বর্বরচিত হামলা ও আগ্রাসন এর প্রতিবাদে মঙ্গলবার সকালে মাদারীপুর বনিক সমিতির সাধারন সম্পাদক তুষার ভুইয়ার উদ্যেগে বিশাল এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত হয়েছে।

পুরান বাজার বড় মসজিদের ইমাম কারী বোরহান উদ্দিন এর সভাপত্বিতে ও মাদারীপুর ইমাম – মুয়াজ্জিন সমাজ কল্যাণ পরিষদের আয়োজনে পুরান বাজার বড় মসজিদের বাড়ান্দায় আলোচনা সভা করে ৫শতাধিক মুসল্লি নিয়ে শান্তিপূর্ন বিক্ষোভ মিছিল বের করে প্রায় দুই কি.মি. শহর ঘুরে মাদারীপুর জেলা মসজিদের সামনে এসে শেষ করেন। এসময় তারা বলেন “সকল মুসলিম একটি দেহের মত, যদি দেহের এক অংশে ব্যাথা অনুভূত হয়, তাহলে দেহের অন্যান্য অংশ তাতে আক্রান্ত হয়”। অথচ মায়ানমার, কাশ্মীর, ভারত, ফিলিস্তিনি সহ বিশ্বের অধিকাংশ দেশে মুসলিমরা আজ নির্যাতিত রক্তাক্ত কিন্তু এ নিয়ে আমার বিন্দু পরিমান চিন্তা নেই।

মুসলিম দেশ হিসেবে আমাদের রাজনৈতিক নেতা কর্মিদের কোন ভুমিকা নেই। নেই প্রতিবাদ, নেই মিছিল কিংবা সভা সমাবেশ। এভাবে যদি মুসল্লিদের উপর ইসরাইল হামলা চালায় তাহলে আমরা আর বসে থাকবো না। আমরা বর্বরচিত হামলার সঠিক বিচার দাবি করছি। এসময় আরও উপস্থিত ছিলেন চন্ডবর্দির পীর সাহেবে আলী আহম্মেদ চৌধুরী, মুক্তি জামাল খান, বিসিক নগরীর সহ মাদারীপুরের বিভিন্ন মসজিদের ইমাম-মুয়াজ্জিনসহ মাদ্রাসার ছাত্র শিক্ষক বৃন্দ।

 

 

 

 

 

 

কিউএনবি /রেশমা/১লা আগস্ট, ২০১৭ ইং/ রাত ৮:০৫