২৬শে মে, ২০১৯ ইং | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | সকাল ৯:১৪

রাবিতে শিক্ষক সমিতির কর্মসূচি স্থগিত

রাবি থেকে আব্দুর রহমান আশিক: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ইংরেজী বিভাগের প্রফেসর এফ এ এম রেজাউল করিম সিদ্দিকীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে টানা দুই দিন ক্যাম্পাসে ধর্মঘট পালন শেষে আগামীকাল থেকে এক সপ্তাহ পর্যন্ত  কর্মসূচি স্থগিত করেছে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

সোমবার বেলা ১১ টার দিকে শিক্ষক সমিতির উদ্যোগে মৌন মিছিল ও প্রতিবাদ মানববন্ধন থেকে এ কর্মসূচীর স্থগিতের ঘোষনা করেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. শাহ্ আজম শান্তনু।

এসময় তিনি আরো বলেন, আমাদের সহকর্মী সিদ্দকীকে অন্যায়ভাবে হত্যার প্রতিবাদে ক্যাম্পাসে সর্বত্তক ধর্মঘট পালন করা হয়েছে। বিশ্ববিদ্যালয় শিক্ষকরা সকল প্রকার কার্যক্রম থেকে বিরত ছিল। শিক্ষার্থীদের কথা বিবেচনা করে আমার আপাতত আগামীকাল মঙ্গলবার থেকে এক সপ্তাহের জন্য কর্মসুচি স্থগিত করছি। এর মধ্যে যদি প্রশাসন উপযুক্ত ব্যবস্থা না নেয় তাহলে  পরবর্তীতে আরো কঠোর কর্মসূচি নিতে বাধ্য হবো।

এদিকে মানবন্ধন শেষে শিক্ষক সমিতির পক্ষ থেকে প্রধান মন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, শিক্ষামন্ত্রী এবং আইন শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে সুষ্ঠ বিচার ও শাস্তির দাবিতে ভিসি প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন বরাবর স্মারকলিপি প্রদান করেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদকসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

কুইক নিউজ বিডি.কম/এএম/২৫.০৪.২০১৬/২০:৩২

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial