২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১২:২২

খেলাধুলা চর্চার মাধ্যমে যুব সমাজকে মাদকমুক্ত রাখা সম্ভব- এমপি গোপাল

 

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- ক্রিকেট দেশে বিদেশে একটি জনপ্রিয় খেলা একথা উল্লেখ করে জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বাংলাদেশকে ক্রিকেটের মাধ্যমে এখন সারা বিশ্ব চিনে।

আর খেলাধুলা চর্চার মাধ্যমে যুব সমাজকে মাদকমুক্ত রাখা সম্ভব। বীরগঞ্জ উপজেলার খেলোয়াড়কে প্রশিক্ষনের মাধ্যমে উন্নতমানের খেলোয়াড় সৃষ্টি করে বিশ্বের দরবারে পরিচিতি লাভ করাতে হবে। তাই আমাদের খেলোয়াড়দের খেলার মান উন্নয়নে নিয়মিত চর্চা করতে হবে।


২১ জুলাই শুক্রবার বিকেলে দিনাজপুরের বীরগঞ্জ ডিগ্রি কলেজের মাঠে অনুষ্ঠিত বীরগঞ্জ সেচ্ছায় রক্তদান কেন্দ্রে এর আয়োজনে টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের চুড়ান্ত খেলায় কমরপুর নাইট রাইডার্স বনাম দোয়েল ছাত্রাবাস অংশ নেন। এতে ৩ উইকেটে কমরপুর নাইট রাইডার্স চ্যাম্পিয়ন হয়। পরে বিজয়ীদের মাঝে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন প্রধান অতিথি জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।


বীরগঞ্জ ডিগ্রি কলেজের প্রভাষক মো. নজরুল ইসলাম খান বুলু এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য বীরগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. খয়রুল ইসলাম চৌধুরী ও উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও দিনাজপুর জেলা পরিষদ সদস্য মো. নূর ইসলাম নুর।


উল্লেখ্য, গত ১ জুলাই ১৬টি টিম নিয়ে বীরগঞ্জ সেচ্ছায় রক্তদান কেন্দ্রে এর আয়োজনে টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়।

 

 

কিউ এন বি /রিয়াদ /২২শে জুলাই, ২০১৭ ইং/দুপুর ১:১৭