২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:৪৫

পাবনার চাটমোহরে আইন শৃঙ্খলা বাহিনীর গুলিতে নিহত ১

পাবনা থেকে খাইরুল ইসলাম বাসিদ: পাবনার চাটমোহরে একটি ভোট কেন্দ্রে ফলাফল ঘোষণা করতে দেরি হওয়ায় এলাকাবাসীর বিক্ষোভে গুলি চালিয়েছে আইন শৃঙ্খলা বাহিনী। এতে গুলিবিদ্ধ হয়ে এমদাদ হোসেন ইন্দা নামের একজন নিহত হয়েছেন।

শনিবার সন্ধ্যা সাতটার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, গণনা শেষ হলেও ওই ভোট কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং অফিসার ফলাফল ঘোষণা করতে বিলম্ব করছিলেন। এতে ক্ষুব্ধ হয়ে ওঠে এলাকাবাসী। এক পর্যায়ে পুলিশ তাদের ধাওয়া দিলে বিক্ষুব্ধকারীরা স্থানীয় সড়ক অবরোধ করে। এ সময় তারা সড়কে আগুন জ্বালিয়ে বিক্ষোভ শুরু করে এবং আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপর ইট পাটকেল ছোঁড়ে। পরে অতিরিক্ত পুলিশ ও বিজিবি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে বিক্ষোভকারীদের ওপর গুলিবর্ষণ করে। এতে গুলিবিদ্ধ এমদাদ হোসেন ইন্দা নামের একজনকে উদ্ধার করে চাটমোহর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে পুলিশের দাবি, এক মেম্বার প্রার্থী পুনরায় ভোট গণনার দাবিতে প্রিসাইডিং অফিসারকে চাপ দেন। কিন্তু প্রিসাইডিং অফিসার তার দাবি না মানায় মেম্বার প্রার্থীর সমর্থকরা সড়ক অবরোধ করে বিশৃঙাখলা সৃষ্টি করে। পুলিশ আইন শৃঙ্খলা বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে গুলি ছুড়লে একজন নিহত হয়।

কুইক নিউজ বিডি.কম/এএম/২৪.০৪.২০১৬/১৫:০৩