২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:০৩

নড়াইলে এসআই আব্দুল করিমের বিরুদ্ধে ধর্ষণ মামলা

 

শরিফুল ইসলাম নড়াইল প্রতিনিধি : বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারীর সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তোলা এবং গর্ভপাতের ঘটনায় নড়াইলে কর্মরত এসআই আব্দুল করিমের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সোমবার (১৭ জুলাই) নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক আবুল বাশার মুন্সীর আদালতে এই মামলা দায়ের করেন ভূক্তভোগী নারী। আগামি ৩ আগস্টের মধ্যে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাহিদ হাসানকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।

মামলার বিবরণে জানা যায়, প্রায় সাত মাস আগে কালিয়া থানার সংলগ্ন চাঁদপুর এলাকার এক নারীর সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তোলেন এসআই আব্দুল করিম। এক পর্যায়ে ওই নারী গর্ভবতী হয়ে পড়েন। পুলিশের ওই কর্মকর্তাকে বিয়ের কথা বললে এড়িয়ে যান তিনি। পরবর্তীতে চিকিৎসার নামে ইনজেকশন দিয়ে ওই নারীর গর্ভপাত ঘটানো হয়।

এ ঘটনায় বিচার চেয়ে ভূক্তভোগী নারী পুলিশ সুপারের কাছে এসআই করিমের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। পরবর্তীতে গত ২০ মে তাকে সাময়িক বরখাস্ত করা হয়। এসআই আব্দুল করিম নড়াইলের শেখহাটি পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (আইসি) ছিলেন। এর আগে কালিয়া থানায় কর্মরত ছিলেন। সাময়িক বরখাস্তের পর তাকে নড়াইল পুলিশ লাইনসে রাখা হয়।

 

 

 

 

 

 

 

 

কিউএনবি/রেশমা/১৮ই জুলাই, ২০১৭ ইং/সকাল ১১:৩০