২৬শে মে, ২০১৯ ইং | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | সকাল ৯:২৪

রাবি প্রেসক্লাবের ‘তিন দশক’ পূর্তি উৎসব পালিত

রাবি প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে দিন ব্যাপী রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রেসক্লাবের তিন দশক পূর্তি উৎসব পালিত হয়েছে।

শনিবার সকালে বেলুন-ফেস্টুন ও কবুতর উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্ধোধন ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রুহুল আমিন রুশদ। পরে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে ডিনস কমপ্লেক্্েরর সামনে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে ‘আঞ্চলিক সাংবাদিকতার নীতি-নৈতিকতা’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করা হয়।

সংগঠনটির সভাপতি বুলবুল আহমাদ ফাহিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাসলিমুল আলম তৌহিদের সঞ্চালনায়য় আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, বাংলাভিশনের সিনিয়র নিউজ এডিটর রুহুল আমিন রুশদ।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ক্লাবের প্রধান উপদেষ্টা প্রফেসর আব্দুর রহমান সিদ্দিকী ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভ্পাতি রেজাউল করিম রাজু।

আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য দেন, রাবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রেহান উদ্দিন আহমেদ রাজু।

অনুষ্ঠানের শুরুতে বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের শিক্ষক এ এফ এম রেজাউল করিম সিদ্দিকীর রুহের মাগফেরাত কামনা করে স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

র‌্যালী শেষে আলোচনা সভায়  বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপিত প্রদীপ কুমার পান্ডে, রাবি প্রেস ক্লাবের প্রতিষ্ঠাকালীন শিক্ষা ও সাহিত্য সম্পাদক তানভীর সিদ্দিকী, সাবেক সভাপতি কে এম কামরুজ্জামান কোরবান, আজিবুল হক পার্থ, ডালিম হোসেন শান্ত।

এছাড়াও অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি সরদার হাসান ইলিয়াছ তানিম, রহিদুল ইসলাম নীরব, রুহুল আমিন রয়েল প্রমূখ।

অনুষ্ঠানের মধ্যে সন্ধ্যায় কাজী নজরুল ইসলাম মিলনায়তনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠনের আয়োজন করা হয়।

কুইক নিউজ বিডি.কম/এএম/২৩.০৪.২০১৬/২১:২২

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial