২২শে অক্টোবর, ২০১৮ ইং | ৭ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১২:০৩

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ ৩ জন নিহত

 

ডেস্কনিউজঃ কুমিল্লায় লরিচাপায় অটোরিকশা আরোহী মা-ছেলেসহ ৩জন নিহত হয়েছেন। আজ শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে জেলার সদর দক্ষিণ উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ধনাইতড়ি এলাকায়।

নিহতরা হলেন- সদর দক্ষিণের ধনাইতড়ি গ্রামের ইকরাম হোসেনের স্ত্রী মাহমুদা আক্তার (২৫) ও তার ১৮মাস বয়সী ছেলে আসাদ এবং অটোরিকশা চালক মনির হোসেন (২৮)।

আহত ইকরাম হোসেন ও তার মেয়ে নাফিজা আক্তারকে (৬) কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, মহাসড়কের ইউটার্নের সামনে রাস্তা পরিবর্তন করার সময় ঢাকাগামী একটি লরি অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মা-ছেলের মৃত্যু হয় এবং হাসপাতালে নেয়ার পর মৃত্যু হয় অটোরিকশা চালকের।

কুমিল্লা দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

কুমিল্লায় লরিচাপায় অটোরিকশা আরোহী মা-ছেলেসহ ৩জন নিহত হয়েছেন। আজ শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে জেলার সদর দক্ষিণ উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ধনাইতড়ি এলাকায়। নিহতরা হলেন- সদর দক্ষিণের ধনাইতড়ি গ্রামের ইকরাম হোসেনের স্ত্রী মাহমুদা আক্তার (২৫) ও তার ১৮মাস বয়সী ছেলে আসাদ এবং অটোরিকশা চালক মনির হোসেন (২৮)। আহত ইকরাম হোসেন ও তার মেয়ে নাফিজা আক্তারকে (৬) কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যায়, মহাসড়কের ইউটার্নের সামনে রাস্তা পরিবর্তন করার সময় ঢাকাগামী একটি লরি অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মা-ছেলের মৃত্যু হয় এবং হাসপাতালে নেয়ার পর মৃত্যু হয় অটোরিকশা চালকের। কুমিল্লা দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

কিউএনবি/বিপুল/৭ই জুলাই,২০১৭ ইং/বিকাল ৫:২৯