১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১১:১১

পরীক্ষার ১০ দিন অতিবাহীত হলেও প্রকাশ হয়নি উত্তরচওড়া স্কুল এন্ড কলেজের

 

মোঃ আইয়ুব আলী, নীলফামারী প্রতিনিধি : নীলফামারী সদরের উত্তর চওড়া বড়গাছা স্কুল এন্ড কলেজে কর্মচারী নিয়োগ পরীক্ষার ফল প্রকাশে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে।আর পরীক্ষার ১০দিন অতিবাহিত হলেও ফল প্রকাশ না করায় পরীক্ষার্থী ও অভিভাবকরা ফল পরিবর্তনের শঙ্কা করছেন।

লিখিত অভিযোগে জানা গেছে, কলেজের নিুমান সহকারী কাম কম্পিউটার অপারেটর নিয়োগ পরীক্ষা গত ২০জুন অনুষ্ঠানের কথা থাকলেও অজ্ঞাত কারনে তা একদিন পিছিয়ে ২১জুন বন্ধের দিন সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

সূত্রে জানায়, ওই পদে মোট ২৮জন আবেদন করলেও পরীক্ষায় অংশ নেন ১৬ জন। এদিকে ২১জুন পরীক্ষা অনুষ্ঠিত হলেও গতকাল ২৯ জুন পর্যন্ত পরীক্ষার ফলাফল ঘোষণা না করে মোটা অংকের টাকার বিনিময়ে কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও অধ্যক্ষের পছন্দের প্রার্থী জনৈক মনোয়ার হোসেনকে নিয়োগের পায়তারা করার অভিযোগ এনে স্থানীয় এলাকাবাসী নীলফামারী প্রেসক্লাবসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দাখিল করেছেন।

এলাকাবাসীর আশঙ্কা পরীক্ষার ফল পরিবর্তন করার উদ্দ্যেশেই ফলপ্রকাশ বিলম্বিত করা হচ্ছে। রঞ্জনা আক্তার নামের নামের এক চাকরী প্রত্যাশী অভিযোগ করে বলেন, তিনি ওই পদে আবেদন করলেও সম্পূর্ণ পরিকল্পিত ভাবে তাকে পরীক্ষায় অংশ গ্রহনের পত্র দেয়া হয়নি।

এ বিষয়ে কলেজ অধ্যক্ষ শহীদুল ইসলামের জানান, কলেজ বন্ধ রয়েছে, কলেজ খুললে পরিচালনা কমিটির সভায় চুড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।

 

 

 

 

 

কিউএনবি/রেশমা/২রা জুলাই, ২০১৭ ইং/ বিকাল ৩:৫৫