১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:৪৫

শেরপুরে ভ্রমণকেন্দ্রে বখাটের হামলায় বিজিবিসহ আহত ৬

 

শেরপুরে নালিতাবাড়ী উপজেলার ভারত সীমান্তবর্তী পানিহাতা ভ্রমণ কেন্দ্রে বেড়াতে গিয়ে বখাটেদের হামলার এক বিজিবি সদস্যসহ ৬ জন আহত হয়েছেন। সোমবার ঈদের দিন দুপুরের দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- রাঙামাটি জেলার ছোট হরিণায় কর্মরত নালিতাবাড়ীর পানিহাতা গ্রামের বাসিন্দা বিজিবি সদস্য জামাল উদ্দিন (৪৮), তার মেয়ে তানজিনা বেগম (১৯), রেহেনা বেগম (১৭), ভাতিজা রাসেল মিয়া (২২), পুত্রবধূ মীম বেগম (১৮) ও ভাতিজী লাকি বেগম (১৯)। আহতদের নালিতাবাড়ী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ঈদের দিন দুপুরে নালিতাবাড়ীর পানিহাতা এলাকার বাসিন্দা বিজিবি সদস্য জামাল উদ্দিন সপরিবারে পানিহাতা সীমান্তের ভ্রমণকেন্দ্রে ঘুরতে যান। এ সময় পাশ্ববর্তী কালাকুমা গ্রামের বখাটে যুবক সামাদ মিয়া তাদের নানাভাবে উত্যক্ত করতে থাকে এবং আপত্তিকর মন্তব্য করে। এক পর্যায়ে রাসেল মিয়া উত্যক্তের প্রতিবাদ জানালে বখাটে সামাদ ক্ষিপ্ত হয়ে দেখে নেয়ার হুমকি দেয়।

পরে বখাটে সামাদ তার বন্ধু মামুন মিয়া, মহর আলী, মমিন মিয়া, ওসমান আলীসহ ১০/১২ জনের একটি দল নিয়ে গাছের ডাল ভেঙে রাসেলসহ নারীদের উপর হামলা চালায়। বিজিবি সদস্য জামাল উদ্দিন ঘটনাস্থলে ছুটে গেলে তাকেও বখাটেরা বেধড়ক মারধর করে।

এ বিষয়ে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফসিহুর রহমান জানান, ওই এলাকার দুই পরিবারের মাঝে মারপিটের একটি ঘটনার কথা শুনেছি। এ ব্যাপারে থানায় কেউ কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে মামলা গ্রহণ করে  ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

কিউএনবি/বিপুল/২৭শে, ২০১৭ ইং/দুপুর ১২:১৯