১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ২:২০

রংপুরে নিহতদের পরিচয় জানা গেছে

 

ডেস্কনিউজঃ রংপুরের পীরগঞ্জে শনিবার ভোরে সড়ক দূর্ঘটনায় একই এলাকার ১৭জন নিহতের মধ্যে ১৫ জনের পরিচয় জানা গেছে। নিহতরা ঈদ করার জন্য ঢাকা থেকে গ্রামের বাড়ি ফিরছিলো। পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, শুক্রবার রাতে বাসের টিকিট না পাওয়ায় ৪০জন ঘরমূখো মানুষ ঢাকা থেকে সিমেন্ট্র বোঝাই ট্র্যাক যোগে লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানায় নিজ গ্রামে ঈদ করার জন্য ফিরছিলো। এরই মধ্যে ঢাকা-রংপুর মহাসড়কে পীরগঞ্জ উপজেলার কলাবাগান নামক স্থানে পৌঁছলে চালকের অসতর্কতার কারণে ট্র্যাকটি উল্টে যায়। এসময় ১৭ জনের মৃত্যু হয়। এর মধ্যে ১৫ জনের পরিচয় পাওয়া গেছে।

নিহতরা হলেন-রবিউল ইসলাম, নাসিদা আক্তার, আজিজুল ইসলাম, আলমগীর হোসেন, দেলোয়ার হোসেন, জসিম উদ্দিন, আনিছুজ্জামান, সুর্পণা, কোহিনুর ইসলাম, শহিদুল ইসলাম, মজনু মিয়া, সাদ্দাম হোসেন, মুনির হোসেন, রফিকুল ইসলাম ও খলিল মিয়া।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বাকী মৃত ব্যক্তিদের নাম পাওয়া যায়নি। পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।

এ ছাড়াও আহত ২৪ জনকে পীরগঞ্জ স্বাস্থ্য  কেন্দ্র ও রংপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে নিহত আলমগীরের স্ত্রী খাদিজা, মনিরের স্ত্রী আফরোজা ও জসিমের স্ত্রী রহিমা পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য  কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে। তাদের অবস্থা আশংকা জনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

কিউএনবি/ বিপুল/২৪শে জুন,২০১৭ ইং/ দুপুর ১:২০