২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১:০৭

আধিপত্য বিস্তার নিয়ে পাবনায় যুবলীগকর্মী খুন

কুইকনিউজবিডি.কম ডেস্কঃ  পাবনা শহরের খান বাহাদুর শপিং মলের সামনে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে লিমন ওরফে রিমন (২৭) নামের এক যুবলীগকর্মী খুন হয়েছেন। আজ রোববার রাত সাড়ে ৯টার দিকে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত রিমন শহরের পৈলানপুর মহল্লার আবুল হাশেম নাসুর ছেলে। তিনি স্থানীয় হাজি আক্কেল টাওয়ার বিপণিকেন্দ্রে ডায়না ফ্যাশনে কর্মচারী হিসেবে কাজ করতেন। তিনি পৌর যুবলীগের কর্মী ছিলেন।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, শহরের প্রাণকেন্দ্র খান বাহাদুর শপিং মলের সামনে আধিপত্য বিস্তার নিয়ে যুবলীগের দুই পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলছিল। রাত সাড়ে ৯টার দিকে খান বাহাদুর শপিং মলের সামনে দাঁড়িয়েছিলেন রিমন। এ সময় দুর্বৃত্তরা তাঁকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন গুরুতর আহত রিমনকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হাসান জানান, কারা, কী কারণে রিমনকে হত্যা করেছে সে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। তবে স্থানীয় লোকজন জানিয়েছেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একই দলের প্রতিপক্ষের ছুরিকাঘাতে তিনি নিহত হয়েছে। হত্যাকারীদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

Quicknewsbd/Lopa/18.04.2016/00.20