১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১১:৫৪

রূপগঞ্জে গুলি করে ৫৩ লাখ টাকা ছিনতাই

অনলাইন ডেক্স; নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রকাশ্যে ফাঁকা গুলি ছুড়ে কাপড় ব্যবসায়ীদের ৫৩ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।চার মোটর সাইকেল যোগে আট জন ছিনতাইকারী একটি মাইক্রোবাসের গতিরোধ করে এই ছিনতাইয়ের ঘটনা ঘটায়। আজ শনিবার দুপুর একটার দিকে নীলা মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

ব্যবসায়ী স্বপন সরকার জানান, তিনি রাজধানীর গুলিস্থান ট্রেড সেন্টারে অবস্থিত স্বর্নালী এন্টারপ্রাইজ নামক একটি দোকানের পরিচালক। তাদের প্রতিষ্টান ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের চলতি বছরের যাকাতের কাপড়ের টেন্ডার লাভ করেন। এ কারনে শনিবার তিনিসহ তার পার্টনার জুয়েল, ম্যানেজার  রাসেল ও রাকিব মিলে একটি সিলভার রংয়ের হায়েস মাইক্রোবাস ( ঢাকা মেট্রো-চ-১৫-৪২৪৮) যোগে নরসিংদীর শেখেরচর হাটে কাপড় কেনার উদ্দেশ্যে ৫৩ লাখ টাকা নিয়ে রওয়ানা করেন। গাড়িটি পূর্বাচলের কাঞ্চন-কুড়িল বিশ্বরোড (৩‘শ ফিট) সড়কের ১ নং সেক্টর সংলগ্ন নীলা মার্কেট এলাকায় স্পীড ব্রেকারের সামনে আসামাত্র পিছন দিকে থেকে আসা ৪টি মোটর সাইকেল যোগে ৮ জন ছিনতাইকারী এসে নিজেদের পুলিশ পরিচয় দিতে গাড়িটি থামাতে বাধ্য করে। পরে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে দুটি আলাদা ব্যাগে থাকা ৫৩ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ সময় বাধা দেবার চেষ্টা করলে পিস্তলের বাট দিয়ে আঘাত করে জুয়েলকে আহত করে তারা।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার সেকেন্ড অফিসার শফিকুল ইসলাম বলেন, ছিনতাইকারীরা ঢাকার দিক থেকে এসেছে। সম্ভবত আগেই তাদের কাছে তথ্য ছিল। এ ঘটনায় সন্দেহজনকভাবে গাড়ির চালক শরিফ মিয়াকে আটক করা হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কিউএনবি/আমিনুল/১০ই জুন, ২০১৭ ইং/বিকাল ৪:২০